Top
সর্বশেষ

টাইগার শ্রফের নতুন প্রতিভা

০৬ আগস্ট, ২০২১ ৯:২২ অপরাহ্ণ
টাইগার শ্রফের নতুন প্রতিভা

বলিউড ইন্ডাস্ট্রিতে অভিনয়, অসাধারণ নাচের দক্ষতা, অ্যাকশন হিরো মানেই এখন চর্চিত নাম টাইগার শ্রফ। তুখোর নাচ, অসাধারণ বডি এবং বহুমুখী প্রতিভার কারণেই ইন্ডাস্ট্রিতে একটা আলাদা জায়গা তৈরি করে নিয়েছেন তিনি। তবে এই সকল প্রতিভার পাশাপাশি তার আরো একটি প্রতিভা রয়েছে যেটি হলো গান গাওয়া।

ইতোপূর্বেই ‘ক্যাসানোভা’ এবং ‘আনবিলিভেবল’র মতো মিউজিক ভিডিওতে গান গেয়ে বাজিমাত করেছেন অভিনেতা। তবে এবার দেশাত্মবোধক গান শোনা যাবে তার কন্ঠে। ভারতের স্বাধীনতা দিবসের আগেই আসছে টাইগারের নতুন মিউজিক ভিডিও ‘বন্দে মাতরম’। শুক্রবার ৬ আগস্ট তারই একটি টিজার নিজের ইনস্টাগ্রাম হ্যান্ডেল থেকে শেয়ার করেছেন ‘বাঘি’ খ্যাত অভিনেতা।

আসন্ন গানটির টিজার শেয়ার করে টাইগার লিখেছেন যে, এই প্রথম আমি এ ধরনের গান গাওয়ার চেষ্টা করেছি। আমি সত্যিই প্রচণ্ড উত্তেজিত এবং একই সাথে নার্ভাসও গানটি আপনাদের সাথে শেয়ার করার জন্য। এটি শুধুমাত্র একটি গান নয়, এটি একটি আবেগের জায়গা যা স্বাধীনভাবে উদযাপন করে পুরো ভারতবাসী। গানটি মুক্তি পাবে আগামী ১০ আগস্ট।

‘বন্দে মাতরম’গানটির মিউজিক ভিডিও পরিচালনা করেছেন রেমো ডিসুজা। বিশাল মিশ্রের সুরে গানটি লিখেছেন কৌশল কিশোর এবং কোরিওগ্রাফিতে রয়েছেন অঙ্কন সেন, জুয়েলি বৈদ্য এবং রাহুল শেঠি।

শেয়ার