Top
সর্বশেষ

গোয়ায় ছুটিতে জারিন খান

২৭ আগস্ট, ২০২১ ৬:০১ অপরাহ্ণ
গোয়ায় ছুটিতে জারিন খান

অভিনেত্রী জারিন খান প্রেমিকের সঙ্গে গোয়ায় ছুটি কাটাচ্ছেন। গোয়াতে একান্তে সময় কাটাচ্ছেন দু’জনে। বিগ বস ১২-এর প্রতিযোগী শিবাশীষ মিশ্রার সঙ্গে সম্পর্কে রয়েছেন অভিনেত্রী।

গোয়ার তাজ ফোর্ট আগুয়াডা রিসোর্ট এবং স্পা-তে রয়েছেন জারিন এবং শিবাশীষ। খাবার থেকে পার্টির বিভিন্ন মুহূর্তের একের পর এক ছবি শেয়ার করে যাচ্ছেন তাঁরা সামাজিক মাধ্যমে। বৃহস্পতিবার ইনস্টাগ্রাম স্টোরিতে হোটেলরুমের ভিডিও শেয়ার করেছেন শিবাশীষ। সেখানে উজ্জ্বল নীল দেয়াল, ধবধবে সাদা বিছানা এবং সাজানো-গোছানো অন্দরের ছবি উঠে এসেছে। রুমের সঙ্গে অ্যাটাচ একটি বড় বাথরুম রয়েছে।

চলতি সপ্তাহের শুরুতে বয়ফ্রেন্ড শিবাশীষকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে ছবি পোস্ট করেন জারিন। ক্যাপশনে লিখেছিলেন, ‘একটু বাঁকা, তবুও আমার। শুভ জন্মদিন আমার শিব।’

ইন্ডাস্ট্রিতে একসময় বডি শেমিংয়ের শিকার হয়েছিলেন অভিনেত্রী জারিন খান। অতিরিক্ত ওজনের জন্য বলি ইন্ডাস্ট্রিতে অভিনয় শুরুর পর নানা রকমের কটূক্তি এবং কুরুচিকর মন্তব্য শুনতে হয় তাঁকে। এমনকি কলেজজীবনে তাঁর ওজন ছিল ১০০ কেজির ওপরে- জানিয়েছেন অভিনেত্রী।

বডি শেমিং সম্পর্কে বলতে গিয়ে এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে অভিনেত্রী জারিন জানিয়েছিলেন, ‘যখনই আমি শুনলাম কেউ মোটা এবং কটূক্তি করছে, আমি ভাবতাম কিভাবে এটা করে তাঁরা? এত বড় শহর, ঘুরিয়ে দুটি মারা উচিত। আমি বরাবরই এ রকম ছিলাম, তাই আমাকে কখনোই বকুনি দেওয়া হতো না। আমি যখন ফিল্ম ইন্ডাস্ট্রিতে প্রবেশ করি, তখন আমি বডি শেমিংয়ের মুখোমুখি হয়েছি। আমি বুঝতে পারতাম না। আমি ভেবেছিলাম, ‘আমি যখন ১০০ কেজির বেশি ছিলাম, তখন আমি এসবের মুখোমুখি হইনি, এবং এখন আমার ওজন অর্ধেক হয়ে গেছে, তা-ও আমাকে ফ্যাট বলে!’

২০১০ সালে সালমানের সঙ্গে ‘বীর’ ছবি দিয়ে বলিউডে ডেব্যু করেন জারিন। এরপর রেডি, হাউজফুল-২ এবং ১৯২১-এর মতো ছবিতে অভিনয় করেছেন তিনি।

শেয়ার