Top
সর্বশেষ

মদ খেয়ে নারী নিয়ে হোটেলে নোবেল, গভীর রাতে চেঁচামেচি

২৮ আগস্ট, ২০২১ ৪:১০ অপরাহ্ণ
মদ খেয়ে নারী নিয়ে হোটেলে নোবেল, গভীর রাতে চেঁচামেচি

বুধবার (২৫ আগস্ট) বান্দরবানে ভ্রমণে আসেন নোবেল। বান্দরবানে এসে নেশাগ্রস্ত অবস্থায় অস্বাভাবিকভাবে ঘুরে বেড়িয়ে স্থানীয়দের সঙ্গে দুর্ব্যবহার করেছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়া ভ্রমণে গিয়ে সঙ্গীত শিল্পী মাইনুল আহসান নোবেলের এমন আচরণে স্থানীয়দের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে।

স্থানীয়রা জানান, নোবেল বুধবার রাতে এক নারীসহ বান্দরবান সদরের ৩ নম্বর এলাকার থানচি স্টেশনের পাশে আবাসিক হোটেল গার্ডেন সিটিতে ওঠেন। বৃহস্পতিবার সকালে হোটেল থেকে বের হয়ে তিনি বান্দরবানের বিভিন্ন এলাকায় নেশা করে ঘুরে বেড়ান এবং এলাকাবাসীর সঙ্গে অসৌজন্যমূলক আচরণ করেন। একপর্যায়ে রিকশাতেও ঘুমিয়ে পড়েন। তার আচরণে এলাকার মানুষ ক্ষিপ্ত হয়। পরে সন্ধ্যায় গার্ডেন সিটি হোটেলে ফিরে আসেন নোবেল। রাত ১২টায় মদ পান করে হোটেলের অভ্যর্থনা কক্ষে এসে চিৎকার ও চেঁচামেচি শুরু করেন তিনি। এ সময় হোটেলের এক বর্ডারকে লাঞ্ছিত করেন তিনি।

হোটেল গার্ডেন সিটির মালিক মো. জাফর বলেন, নোবেলের কাণ্ড দেখে আমরা পুলিশকে খবর দিই। পরে পুলিশ এসে রাত ৩টা পর্যন্ত তাকে বুঝানোর চেষ্টা করেও ব্যর্থ হয়। তিনি শিল্পী তাই তাকে আমি পছন্দের একটি রুম দিয়েছি।’ নোবেল সঙ্গে থাকা নারীকে প্রথমদিন স্ত্রী পরিচয় দিলেও দ্বিতীয় দিন তাকে বোন বলে দিয়েছেন বলেও জানান জাফর।

এ বিষয়ে বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম চৌধুরী বলেন, সঙ্গীত শিল্পী মাইনুল আহসান নোবেলের বিষয়ে আমরা হোটেল কর্তৃপক্ষের কাছ জানার পর হোটেলে গিয়ে তাকে বুঝিয়ে শান্ত করেছি।

শেয়ার