Top
সর্বশেষ

ঠান্ডার শহরে হট প্যান্টে ঋতুপর্ণা সেনগুপ্ত

২৯ আগস্ট, ২০২১ ৬:৪৪ অপরাহ্ণ
ঠান্ডার শহরে হট প্যান্টে ঋতুপর্ণা সেনগুপ্ত

ঋতুপর্ণা সেনগুপ্ত টলিউডের প্রথম সারির জনপ্রিয় নায়িকা। তিনি টলিউডের পাশাপাশি বলিউডেও জমিয়ে কাজ করেছেন। সামাজিক মাধ্যমে বেশ অ্যক্টিভ নায়িকা। প্রায়শই নিত্যনতুন নিজের ছবি এবং ভিডিও পোস্ট করে অনুরাগীদের মাতিয়ে রাখেন তিনি।

সম্প্রতি হিমাচলে রয়েছেন ঋতুপর্ণা। সেখানে নতুন ছবির শুটিং করছেন এই অভিনেত্রী। শনিবার সকাল সকাল ইনস্টাগ্রামে একটি ভিডিও শেয়ার করেন অভিনেত্রী। লাল রঙের জ্যাকেট আর নীল রঙের হট প্যান্ট পরে ভিডিওতে ধরা দিয়েছেন তিনি।

ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, হিমাচল প্রদেশে স্কোয়াড গোলস। দারুণ ভাল নৃত্যশিল্পী অভিনেত্রী, এটা কারোই অজানা নয়। তিনি এবং তার পুরো টিম রয়েছে এই ভিডিওতে। একসঙ্গে সকলে মিলে নাচছেন। অভিনেত্রী ভিডিও পোস্ট করতেই তুমুল ভাইরাল হয়ে যায়।

অভিনেত্রীর ভিডিও এবং ছবি দেখে প্রশংসায় ভরিয়ে দিয়েছেন অনেকেই। পাশাপাশি ঠান্ডার শহরে হট প্যান্ট পরে ভিডিও পোস্ট করাই ক্রমাগত ট্রোল হল নায়িকা। কমেন্ট বক্সে উড়ে আসছে নেটিজেনদের অপ্রীতিকর মন্তব্য।

কেউ লেখেন, ঠান্ডা লাগছে না? যদিও ট্রোলারদের কোনোভাবেই পাত্তা দেননা অভিনেত্রী। তিনি নিজের ছন্দেই চলেন। সিনেমার পাশাপাশি একটি টিভি চ্যানেলের হয়েও শো হোস্ট করছেন ঋতুপর্ণা।

শেয়ার