Top
সর্বশেষ

ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে নেত্রকোনায় স্বাস্থ্যকর্মীদের বর্ণাঢ্য র‌্যালী ও মানববন্ধন

১২ ডিসেম্বর, ২০২০ ৫:১৮ অপরাহ্ণ
ভাস্কর্য ভেঙে ফেলার প্রতিবাদে নেত্রকোনায় স্বাস্থ্যকর্মীদের বর্ণাঢ্য র‌্যালী ও মানববন্ধন
নেত্রকোণা প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের ভাস্কর্ষ ভেঙে ফেলা, মৌলবাদ, সাম্প্রদায়িকতার বিরুদ্ধে মানববন্ধন করেছে নেত্রকোণা জেলায় স্বাস্থ্য বিভাগে কর্মরত ১০ উপজেলার স্বাস্থ্য কর্মীরা।

আজ শনিবার (১২ ডিসেম্বর) বেলা সাড়ে ১১টার দিকে মোক্তারপাড়ায় নেত্রকোণা প্রেসক্লাবের সামনের সড়কের এ মানববন্ধনে অংশগ্রহণ করেন জেলার ১০ উপজেলা থেকে আগত স্বাস্থ্য কর্মীরা।

এতে বাংলাদেশ হেলথ এ্যসিস্ট্যান্ট এসোসিয়েশন নেত্রকোণা জেলা শাখার আহব্বায়ক অসিম কুমার চক্রবর্তী, যুগ্ম-সাধারণ সম্পাদক দিদার আহম্মদ, সদস্য সচিব মো. আব্দুল হাই, সদস্য সুলতানা পারভীন, আকলিমাসহ আরও অনেক বক্তব্য রাখেন।

এ সময় সামাজিক দূরত্ব বজায় রেখে,  স্বাস্থ্যবিধি মেনে বক্তারা জাতির জনকের ভাস্কর্য ভাঙার প্রতিবাদ ও তীব্র নিন্দা জানান এবং এর পিছনে জড়িতদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তি প্রদানের দাবী জানান।

স্বাধীন দেশে জঙ্গীবাদ, মৌলবাদ ও সাম্প্রদায়িকতার স্থান নেই। এর বিরুদ্ধে আমাদের সকলকে ঐক্যবদ্ধ থেকে মোকাবেলা করার আহ্বান জানান বক্তারা।

এর আগে তারা সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কার্যালয়ের সামনে থেকে একটি বর্ণাঢ্য র‌্যালী বের করে নেত্রকোণা প্রেস ক্লাবের সামনে এসে এ মানববন্ধনে অংশগ্রহণ করেন।

 

 

শেয়ার