Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

একদিনে আরও ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ১৮৭৭

১৫ ডিসেম্বর, ২০২০ ৪:০৫ অপরাহ্ণ
একদিনে আরও ৪০ জনের মৃত্যু, আক্রান্ত ১৮৭৭
নিজস্ব প্রতিবেদক :

সারাদেশে মহামারি করোনাভাইরাসে গত ২৪ ঘণ্টায় আরও ৪০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে দেশে করোনায় মৃতের সংখ্যা দাঁড়ালো ৭ হাজার ১২৯ জনে। আর গত ২৪ ঘণ্টায় নতুন করে ১ হাজার ৮৭৭ জন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। এ নিয়ে দেশে করোনা শনাক্ত হলো মোট ৪ লাখ ৯৪ হাজার ২০৯ জন।

মঙ্গলবার (১৫ ডিসেম্বর) স্বাস্থ্য অধিদপ্তর থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৪ ঘণ্টায় করোনা শনাক্ত হয়েছে এক হাজার ৮৭৭ জনের শরীরে। এখন পর্যন্ত শনাক্ত হয়েছে চার লাখ ৯৪ হাজার ২০৯ জন।

গত একদিনে সুস্থ হয়েছেন ২ হাজার ২৮৮৪ জন। এখন পর্যন্ত সুস্থ হয়েছে চার লাখ ২৬ হাজার ৭২৯ জন।

২৪ ঘণ্টায় মৃতদের মধ্যে ৪০ পুরুষ ২৬ ও ১৪ নারী রয়েছেন। এখন পর্যন্ত ৫ হাজার ৮৩৯ জন পুরুষ ও এক হাজার ৬৯০ জন নারীর মৃত্যু হয়েছে।

বিভাগ অনুযায়ী একদিনে ঢাকায় ২৪, চট্টগ্রামে ১০, খুলনাতে এক, সিলেটে এক, রংপুরে দুই জনের মৃত্যু হয়। তাদের মধ্যে একজন বাড়িতে আর বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

দেশে করোনাভাইরাসে সংক্রমিত (কোভিড-১৯) প্রথম রোগী শনাক্ত হয় গত ৮ মার্চ। তার ১০ দিন পর ১৮ মার্চ করোনাভাইরাসে আক্রান্ত হয়ে প্রথম একজনের মৃত্যু হয়।

বাণিজ্য প্রতিদিন/এমআর

শেয়ার