Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

৫০ বছরে ওয়ালটনের পণ্যে ৫০% পর্যন্ত মূল্যছাড়

২৬ ডিসেম্বর, ২০২১ ৫:৩১ অপরাহ্ণ
৫০ বছরে ওয়ালটনের পণ্যে ৫০% পর্যন্ত মূল্যছাড়

বাংলাদেশের বিজয়ের ৫০ বছর উপলক্ষে ইলেকট্রনিক পণ্য নির্মাতা প্রতিষ্ঠান ওয়ালটন চালু করেছে ‘ওয়ালটন ডিজিটাল ক্যাম্পেইন সিজন-১৩’। এ ক্যাম্পেইনের আওতায় দেশের যেকোনো ওয়ালটন প্লাজা, পরিবেশক শোরুম বা অনলাইন থেকে ওয়ালটনের পণ্যে ৫০ শতাংশ পর্যন্ত মূল্যছাড় পাওয়া যাবে। এ ছাড়া ৫০ হাজার পণ্য বিনা মূল্যে দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি।

সম্প্রতি ঢাকার ওয়ালটন কার্যালয়ে নতুন এ ক্যাম্পেইনের ঘোষণা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়ালটন হাইটেক ইন্ডাস্ট্রিজের উপব্যবস্থাপনা পরিচালক নজরুল ইসলাম সরকার, ইভা রিজওয়ানা নিলু ও হুমায়ূন কবীর, ওয়ালটন প্লাজা ট্রেডসের প্রধান নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ রায়হান, বিজনেস ইন্টেলিজেন্সের প্রধান আরিফুল আম্বিয়া, প্রধান বিপণন কর্মকর্তা ফিরোজ আলম প্রমুখ।

ওয়ালটনের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পণ্য কেনার পর ক্রেতা পণ্যটির ডিজিটাল রেজিস্ট্রেশন করবেন। এরপর ফিরতি খুদে বার্তায় জানতে পারবেন মূল্যছাড়ের পরিমাণ। গ্রাহকদের দ্রুত ও সর্বোত্তম বিক্রয়োত্তর সেবা দিতে সারা দেশে ডিজিটাল ক্যাম্পেইন চালাচ্ছে ওয়ালটন। ১৬ ডিসেম্বর থেকে শুরু হওয়া এবারের ক্যাম্পেইন পরবর্তী নির্দেশনা না দেওয়া পর্যন্ত অব্যাহত থাকবে।

শেয়ার