Top

ফরিদগঞ্জে এক মেম্বার প্রার্থীর পুনঃ ভোট গণনার আবেদন

০৯ জানুয়ারি, ২০২২ ৮:৫৬ অপরাহ্ণ
ফরিদগঞ্জে এক মেম্বার প্রার্থীর পুনঃ ভোট গণনার আবেদন
শিমুল হাছান, ফরিদগঞ্জ (চাঁদপুর) :

গত ৫ জানুয়ারি ফরিদগঞ্জে ইউনিয়ন পরিষদ নির্বাচনে একাধিক প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে অনিয়মের অভিযোগ উঠেছে। উপজেলার ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭নং ওয়ার্ডে প্রিজাইডিং অফিসারের বিরুদ্ধে ফলাফল পরিবর্তনের অভিযোগ উঠেছে।

৯ জানুয়ারি বৃহস্পতিবার দুপুরে রিটানিং অফিসারের বরাবর ভোট পুনঃগননার আবেদন করেন উক্ত ওয়ার্ডের সাধারণ সদস্য পদে প্রতিদন্ধী ফুটবল প্রতীকের প্রার্থী মুসলিম বেপারী। অভিযোগপত্রে তিনি উল্লেখ করেন।

‘গত ৫ জানুয়ারি অনুষ্ঠিতব্য ইউনিয়ন পরিষদ নির্বাচনে ফরিদঞ্জ উপজেলাধীন ৯নং গোবিন্দপুর উত্তর ইউনিয়নের ৭ নং ওয়ার্ডের সাধারণ সদস্যপদের আমি একজন প্রার্থী। আমার ওয়ার্ডে দু’টি ভোট কেন্দ্র। যার একটি পশ্চিম চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়।

উক্ত কেন্দ্রটিতে প্রিজাইডিং অফিসার আমার প্রতিদন্ধী প্রার্থী জাকির খান প্রতীক মোরগ এর সাথে যোগসাজোসের মাধ্যমে আমার ফুটবল প্রতীক ব্যালটের সাথে একত্রিত করে গণনা করে আমার মাত্র ৬৮ ভোট দেখায়। আমার পোলিং এজেন্টকে কোন প্রকার ফলাফল শীট প্রদান করেনি। চূড়ান্ত ফলাফলে তারা আমাকে ৩ ভোটে পরাজিত দেখায়। তাই আমি উক্ত পশ্চিম চাঁদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্রের সাধারণ সদস্য পদের ভোট পুনঃগণনা করার আবেদন করছি।’

 

 

শেয়ার