Top

রাজবাড়ী জেলা আওয়ামীলীগের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন

১০ জানুয়ারি, ২০২২ ১:০৩ অপরাহ্ণ
রাজবাড়ী জেলা আওয়ামীলীগের স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালন
রাজবাড়ী প্রতিনিধি :

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বদেশ প্রত্যাবর্তন দিবস উপলক্ষে তার প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করেছেন রাজবাড়ী জেলা আওয়ামীলীগের নেত্রীবৃন্দ।

সোমবার (১০ জানুয়ারি) সকালে জেলা আওয়ামীলীগের স্থায়ী কার্যালয়ের সামনের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এ সময় উপস্থিত ছিলেন, রাজবাড়ী জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি ও রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুর জব্বার ফকির, জেলা আওয়ামীলীগের ১ নং যুগ্ন সাধারণ সম্পাদক শেখ সোহেল রানা টিপু সহ জেলা আওয়ামীলীগের সকল নেতাকর্মী বিন্দ।

এ সময় সংক্ষিপ্ত আলোচনা সভায় শেখ সোহেল রানা টিপু বলেন, ১০ জানুয়ারি বাঙালি জাতির জীবনে একটি ঐতিহাসিক খুশির দিন। এই দিন বাঙালির অবিসংবাদিত নেতা, স্বাধীনতার মহানায়ক জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান পাকিস্তানের কারাগার থেকে মুক্তি পেয়ে স্বাধীন দেশে ফিরে আসেন।আরও বলেন বঙ্গবন্ধুর স্বদেশ প্রত্যাবর্তন দিবসের মধ্য দিয়ে সেই বিজয় পূর্ণতা পেয়েছে।তাই এই দিনটি বাঙালি জাতির জন্য অত্যন্ত তাৎপর্যপূর্ণ।

রাজবাড়ী -১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি কাজী কেরামত আলী বলেন, বঙ্গবন্ধু আমাদের একটা স্বাধীন ভূখণ্ড দিয়ে গেছেন। এটা রক্ষা করা আমাদের দ্বায়িত্ব। আর সেই লক্ষে রাজবাড়ী জেলা আওয়ামীলীগ কাজ করে যাচ্ছে। আগের থেকেও অনেক শক্তিশালী রাজবাড়ী জেলা আওয়ামী আজ৷

শেয়ার