Top

গুলিবিদ্ধ স্বেচ্ছাসেবকলীগ নেতার মৃত্যু, শুটার রাসেলসহ গ্রেপ্তার ২

১১ জানুয়ারি, ২০২২ ৫:২৬ অপরাহ্ণ
গুলিবিদ্ধ স্বেচ্ছাসেবকলীগ নেতার মৃত্যু, শুটার রাসেলসহ গ্রেপ্তার ২
আকতারুজ্জামান, বগুড়া :

বগুড়ায় গুলি করে স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জ হত্যার ঘটনায় যুবলীগ নেতা খায়রুল ইসলামকে (৪৮) গ্রেফতার করেছে র‍্যাব-১২। গ্রেফতারকৃত খায়রুল ইসলাম বগুড়া শহরের মালগ্রাম ডাবতলা এলাকার বাসিন্দা ও শহর যুবলীগের ৮ নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক। এদিকে প্রধান আসামি রাসেল আহমেদ (৩২) ওরপে শুটার রাসেলকে রাজধানীর বনানী থেকে গ্রেপ্তার করেছে র‍্যাব।

জানাগেছে, গত ২ জানুয়ারি রাত ৮টার দিকে বগুড়া শহরের মালগ্রাম ডাবতলা মোড়ে বিসমিল্লাহ গ্যারেজের সামনে রাস্তার ওপর মোটরসাইকেল থামিয়ে পূর্ব শত্রুতার জের ধরে জেলা স্বেচ্ছাসেবক লীগের সাহিত্য ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক নাজমুল হাসান অরেঞ্জ ও শহর স্বেচ্ছাসেবক লীগের ৮ নং ওয়ার্ডের সভাপতি মিনহাজ শেখ আপেলকে গুলি করা হয়। এঘটনায় নাজমুল হাসান অরেঞ্জের স্ত্রী স্বর্নালী আক্তার বাদী হয়ে গ্রেফতারকৃত খায়রুল ও তার দুই ছেলেসহ ৭ জনের নামে বগুড়া সদর থানায় মামলা দায়ের করেন। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার (১০ জানুয়ারি) রাত ১১টার দিকে নাজমুল হাসান অরেঞ্জ মারা যান।

র‍্যাব-১২ বগুড়া ক্যাম্প সূত্রে জানানো হয়, ঘটনাটি এলাকায় চাঞ্চল্য সৃষ্টি করে। এ ঘটনার পর থেকেই র‍্যাব-১২, বগুড়া ক্যাম্পের গোয়েন্দা দল ও কয়েকটি আভিযানিক দল অপরাধীদেরকে গ্রেফতারের জন্য অভিযান চালায়। সোমবার দিবাগত রাত ৩টায় বগুড়া শহরতলীর ফাঁপোড় এলাকা থেকে খায়রুল ইসলামকে গ্রেফতার করতে সক্ষম হয়। পরে তাকে বগুড়া সদর থানায় হস্তান্তর করা হয়।

 

শেয়ার