Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রোনাল্ডোর জোড়া গোলে জুভেন্টাসের বড় জয়

০৪ জানুয়ারি, ২০২১ ১২:১০ অপরাহ্ণ
রোনাল্ডোর জোড়া গোলে জুভেন্টাসের বড় জয়

নতুন বছরে দারুণ এক জয়ে লিগ অভিযানে রোনাল্ডো এবং তার দল জুভেন্টাস। নিজ মাঠে তারা ৪-১ গোলে হারায় উদিনেসেকে। চ্যাম্পিয়নদের হয়ে জোড়া গোল করেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো।

নিজেদের মাঠে শুরুতে ধাক্কা খায় জুভেন্টাস। রদরিগো দে পল ১০ মিনিটে গোল করে চমকে দেন স্বাগতিকদের। তবে, তার গোল ভিডিও অ্যাসিস্টেন্টের সাহায্য নিয়ে বাতিল করে দেন রেফারি। স্বস্তির নিঃশ্বাস ফেলেন জুভেন্টাস বাহিনি।

এরপর থেকে উদিনেসেকে কোনো ছাড় দেয়নি জুভেন্টাস। দারুণ ছন্দে ছিলেন পাওলো দিবালা ও রোনাল্ডো। আর্জেন্টাইন-পর্তুগিজ জুটিকে থামাতে হিমশিম খেতে হয় সফরকারী দলের ডিফেন্সকে।

রোনাল্ডো ম্যাচে প্রথম সাফল্য পান ৩০ মিনিটের সময়। অ্যারন রামসের কাছ থেকে বক্সের বাইরে বল পান এই মেগাস্টার। দারুণ নৈপূণ্যে বক্সে প্রবেশ করে জোরাল কোণাকুনি শটে লক্ষ্যভেদ করেন তিনি।

দলের দ্বিতীয় গোলেও অবদান ছিল সিআর সেভেনের। দ্বিতীয়ার্ধের শুরুতেই মাঝমাঠ থেকে তার বাড়ানো বল বক্সে খুঁজে পায় ফেদেরিকো কিয়েসাকে। দলের হয়ে ব্যবধান দ্বিগুণ করতে ভুল করেননি এই ইতালিয়ান ফরোয়ার্ড।

এর তিন মিনিট পর জুভেন্টাস সুযোগ পায় ম্যাচ ভাগ্য নিশ্চিত করার। রামসের গোল ভিএআর এর সহায়তায় রেফারি হ্যান্ডবলের কারণে বাতিল করে দিলে তেমনটা হয়নি।

রোনাল্ডোর দ্বিতীয় গোলে নিশ্চিত হয় জুভেন্টাসের তিন পয়েন্ট। ৭০ মিনিটের সময় রদ্রিগো বেন্তানকুরের অ্যাসিস্ট থেকে দলের তৃতীয় গোল করেন পাঁচবারের বর্ষসেরা ফুটবলার। এটি নিয়ে এই মৌসুমে তার জোড়া গোল করা ম্যাচের সংখ্যা দাঁড়াল ছয়ে।

ম্যাচের অন্তিম মূহূর্তে উদিনেসে পায় সান্ত্বনাসূচক গোল। মারভিন জিগেলার স্কোরলাইনকে বানিয়ে দেন ৩-১। তবে ইনজুরি টাইমে দিবালার গোলে ৪-১ ব্যবধানের জয় নিয়েই মাঠ ছাড়ে ইতালিয়ান চ্যাম্পিয়নরা।

এই জয়ে টেবিলের পাঁচে উঠে এসেছে জুভেন্টাস। ১৪ ম্যাচে তাদের সংগ্রহ ২৭। শীর্ষে থাকা মিলানের চেয়ে ১০ পয়েন্টে পিছিয়ে তারা। ১৫ ম্যাচ খেলে মিলানের ঝুলিতে ৩৭ পয়েন্ট। তাদের সমান ম্যাচ খেলা ইন্টার ৩৬ পয়েন্ট নিয়ে আছে দুইয়ে।

বাণিজ্য প্রতিদিন/এম জি

শেয়ার