Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

পুরুষেরা নারীর কাছে যেসব প্রশংসা শুনতে চায়

১৫ মার্চ, ২০২২ ২:০৫ অপরাহ্ণ
পুরুষেরা নারীর কাছে যেসব প্রশংসা শুনতে চায়

শুধু যে নারীরাই ভালোবাসা এবং যত্ন পেতে চায় তা কিন্তু নয়, পুরুষেরাও কিন্তু এমনটাই আকাঙ্ক্ষা করে। তারা সঙ্গীর কাছ থেকে ভালোবাসা তো পেতে চায়ই, সেইসঙ্গে নিজের কাজের প্রশংসাও শুনতে চায়। পুরুষেরও যে যত্ন এবং ভালোবাসার প্রয়োজন রয়েছে তা অনেক সময় আমরা ভুলে যাই। সবচেয়ে বড় কথা, পুরুষেরা যত বেশি প্রশংসা পায়, ততই গ্রহণ করতে চায়। চলুন জেনে নেওয়া যাক সেসব প্রশংসা সম্পর্কে, যেগুলো পুরুষেরা শুনতে ভালোবাসে।

আমি তোমাকে বিশ্বাস করি

প্রত্যেকেই তাদের জীবনে এমন একজন ব্যক্তিকে পেতে চায় যে তাদের আরও ভালো হতে অনুপ্রাণিত করে। সঙ্গীর যখন বলে, ‘আমি তোমাকে বিশ্বাস করি’ তখন যে কেউ অনুপ্রাণিত বোধ করবে। যে কেউ তখন আগের চেয়ে কিছুটা বেশি নিজের ওপর আস্থা রাখতে অনুপ্রাণিত হবে। পুরুষেরাও এর ব্যতিক্রম নয়।

তোমাকে দারুণ দেখাচ্ছে

কারও চেহারা বা পোশাক-পরিচ্ছদের প্রশংসা এমন কিছু যা যে কেউ অবশ্যই পছন্দ করবে। প্রিয় পুরুষটিকে আকর্ষণীয়, সুদর্শন দেখাচ্ছে এটি বললে তা তার গালে ব্লাশ আনবে এবং প্রশংসার জন্য সে আপনাকে ভালোবাসবে।

আমি কৃতজ্ঞ যে তুমি এত প্রচেষ্টা করেছো

প্রত্যেক মানুষ জানতে চায় কীভাবে সে তার সঙ্গীর জীবনে অবদান রেখেছে বা কীভাবে তার প্রচেষ্টার প্রশংসা করা হয়েছে। আপনাকে ভালোবাসা, নিরাপদ এবং উষ্ণ রাখার জন্য তাদের প্রচেষ্টা তো রয়েছেই। আপনি তার জন্য কতটা কৃতজ্ঞ তা প্রিয় পুরুষটিকে বলুন। এটি তার হৃদয়ের গভীরে আপনার জন্য আরও বেশি জায়গা করে দেবে।

আমি তোমার কৃতিত্বের জন্য গর্বিত

সাফল্য এবং কৃতিত্বের জন্য প্রশংসা পাওয়া একটি বড় বিষয়। এটি ভালো কাজের স্পৃহা আরও বাড়িয়ে দেয়। কারও কঠোর পরিশ্রমের জন্য প্রশংসা করলে অবশ্যই সে গর্বিত বোধ করবে। তাই প্রিয় পুরুষটির প্রচেষ্টা এবং পরিশ্রমের প্রশংসা করুন।

তোমার পাশে থাকতে পারলেই আমি খুশি

এভাবে বলার অর্থ হলো, তার সঙ্গটাকে আপনি পছন্দ করছেন। সত্যি বলতে, মানুষ যেসব প্রশংসা শুনতে পছন্দ করে, তার মধ্যে এটি অন্যতম। নিজের প্রভাব কারও ওপরে রয়েছে তা জানতে পেলে কে না খুশি হয়! বিশেষ করে তাতে যখন প্রেম জড়িয়ে থাকে।

শেয়ার