Top

ফের জুটি বাঁধছেন আমির খান ও আনুশকা

১৮ মার্চ, ২০২২ ১:২২ অপরাহ্ণ
ফের জুটি বাঁধছেন আমির খান ও আনুশকা

স্প্যানিশ ছবি ‘ক্যাম্পেওনস’-এর হিন্দি রিমেকে প্রযোজনার পাশাপাশি অভিনয়ও করবেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট খ্যাত আমির খান- জন্মদিনে এমনই সুখবর দিয়েছিলেন এই অভিনেতা। এবার জানা গেলো তার বিপরীতে অভিনয় করবেন আনুশকা শর্মা।

জানা গেছে, আমির খানের সম্মতি পাওয়ার পর পরিচালক বর্তমানে সিনেমার প্রি-প্রোডাকশনের কাজ করছেন। আনুশকা সিনেমাটিতে কাজ করবেন বলে জানিয়েছেন।

সিনেমাটি গল্প হলো প্রতিবন্ধী ব্যক্তিদের বাস্কেটবল দল নিয়ে মর্মস্পর্শী নাটকীয় কমেডি। যেখানে একজন অহংকারী কোচকে কমিউনিটি সেবা এবং প্রতিবন্ধী একটি দলকে প্রশিক্ষণ দিতে বাধ্য করা হয়।

মূল সিনেমাটি পরিচালনা করেছেন জাভিয়ের ফেসার। ক্যাম্পেওনস বছরের সবচেয়ে বড় জাতীয় বক্স অফিস হিট ছিল।

হিন্দি রিমেক সিনেমাটির পাঞ্জাবে সেট করা হবে। যেখানে আমির একজন একগুঁয়ে ও গরমমাথার অপ্রাপ্তবয়স্ক লিগ বাস্কেটবল কোচের চরিত্রে অভিনয় করবেন। যাকে কমিউনিটি সার্ভিসের শাস্তি দেওয়া হয়েছে এবং একটি বিশেষ অলিম্পিক দলকে কোচ করতে বাধ্য করা হয়েছে। যেখানে খেলোয়াড়দের শেখার অক্ষমতা রয়েছে।

আগামী ১১ আগস্ট বড়পর্দায় মুক্তি পাচ্ছে আমিরের সিনেমা ‘লাল সিং চাড্ডা’। কিছুদিনের মধ্যেই সিনেমার প্রচারে ব্যস্ত হয়ে পড়বেন তিনি। ‘লাল সিং চাড্ডা’ মুক্তির পর এই প্রজেক্টে ফোকাস করবেন আমির। এদিকে চাকদা এক্সপ্রেসের শুটিং শেষ করে নতুন সিনেমার শুটিং শুরু করবেন আনুশকা।

শেয়ার