Top

স্বামীকে নিয়ে বুশরার ‘একশো নালিশ’!

২১ মার্চ, ২০২২ ৩:০৪ অপরাহ্ণ
স্বামীকে নিয়ে বুশরার ‘একশো নালিশ’!
বিনোদন ডেস্ক :

৭ দিন হয়েছে বিয়ের, এখনো বুশরা সুমিত দম্পতির মাঝে বৈবাহিক রসায়নটি সেভাবে গড়ে উঠেনি। কল্পনাবিলাসী বুশরার বিয়ে পরবর্তী জীবন নিয়ে হাজারও স্বপ্ন এবং কল্পনা থাকলেও অন্তমুখী স্বভাবের সুমিত বুশরার সেইসব চাওয়া পাওয়া গুলোকে পুরোপুরি বুঝে উঠতে পারে না। বুশরার মনে বাড়তে থাকে চাপা অভিমান। আর সেই অভিমান গুলোকে বুশরা এক এক করে লিখতে থাকে তার ‘নালিশ খাতায়’।

বুশরা ও সুমিত দম্পতির মধ্যকার খুনসুটি ও মিষ্টি প্রেমের গল্প নিয়ে তৈরি হয়েছে বুশরা শাহরিয়ারের নতুন গান-ভিডিও ‘একশো নালিশ’।

গানটির কথা ও সুর করেছেন বুশরা নিজেই। সংগীতায়োজনে সাজিদ সরকার। ভিডিওর গল্পে বুশরার বিপরীতে আছেন জনপ্রিয় অভিনেতা এবং মডেল সুমিত সেনগুপ্ত। ভিডিওটি নির্মাণ করেছে ‘প্রেক্ষাগৃহ ভিজুয়াল ফ্যাক্টরি’। দিক নির্দেশনায় বিজয় কর্মকার এবং সিনেমেটোগ্রাফার মাসুম আহমেদ সুমন।

২দিনের শুটিং শেষে মিউজিক ভিডিওটি এখন সম্পাদনার টেবিলে। এই মাসের ৩০ তারিখে বুশরা শাহরিয়ারের অফিসিয়াল ইউটিউব চ্যানেলে গান-ভিডিওটি মুক্তি পাওয়ার কথা।

উল্লেখ্য, গত বছর প্রকাশিত বুশরার ‘তোমার যদি’ গান-ভিডিওটি দারুণ প্রশংসিত হয়। এছাড়া তার গাওয়া ‘উৎসবের বাংলাদেশ’, ‘ভালোবাসার বাংলাদেশ’, ‘খেলাধুলার বাংলাদেশ’, ‘গল্প হবি আয়’ গানগুলো শ্রোতারা ভালোভাবে গ্রহণ করেছেন।

শেয়ার