Top
সর্বশেষ

সিরাজগঞ্জে বাস মালিক সমিতির সভাপতি লিটন সম্পাদক আতিক

০৭ জানুয়ারি, ২০২১ ১১:২৫ পূর্বাহ্ণ
সিরাজগঞ্জে বাস মালিক সমিতির সভাপতি লিটন সম্পাদক আতিক
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির ত্রি-বার্ষিক নির্বাচনে লিটন-আতিক প্যানেল বিপুল ভোটে জয় লাভ করেছে। বুধবার (৬ জানুয়ারি) সমিতির কার্যালয়ে সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত বিরতিহীনভাবে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

ভোটগণনা শেষে সভাপতি পদে মেজবাহুল ইসলাম লিটন ৩৮৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী জিন্নাহ আল মাজি পেয়েছেন ১৫৪ ভোট।

সাধারণ সম্পাদক পদে হাজী মো. আতিকুর রহমান আতিক ৩৫৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুজ্জামান মনি পেয়েছেন ১৮৪ ভোট। কার্যকরী সভাপতি পদে মো. হিল্লোল তালুকদার ৩৬৮ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বেলাল হোসেন পেয়েছেন ১৬৮ ভোট।

যুগ্ম সম্পাদক পদে আব্দুল বারিক লিটন ২৭৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দী বিপ্লব কুমার পেয়েছেন ২৬১ ভোট। সাংগঠনিক সম্পাদক পদে জাহিদ হাসান মালিক ২৭৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী মনিরুল ইসলাম মনি পেয়েছেন ২৬৪ ভোট।

অর্থসম্পাদক পদে শাহ সুলতান বাপ্পি ৩৩১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী হাজী মো. আব্দুল মালেক পেয়েছেন ২১৬ ভোট। দফতর সম্পাদক পদে ওবায়দুল্লাহ ৩২২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আবুল হাসেম পেয়েছে ২১৭ ভোট।

সড়ক সম্পাদক পদে আরজু ৩২৫ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী লুৎফর রহমান লুতু পেয়েছেন ২১৫ ভোট। প্রচার সম্পাদক পদে হাজী মো. আব্দুল মজিদ ৩৪৯ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী ইসমাইল হোসেন পেয়েছেন ১৮৯ ভোট।

কার্যকরী সদস্য পদে বিপ্লব খান পলাশ ২৬৩ ও রোমান আহমেদ ২৪৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাদের নিকটতম প্রতিদ্বন্দ্বী আব্দুস সবুর ১৯৯ ও মো. নাসিম পেয়েছেন ১৯৮ ভোট।

সিরাজগঞ্জ জেলা বাস মিনিবাস ও কোচ মালিক সমিতির নির্বাচন পরিচালনা কমিটির চেয়ারম্যান মো. লোকমান হোসেন জানান, স্বাস্থবিধি মেনে মোট ৫৫৬ জন ভোটারের মাঝে ৫৫০ জন তাদের ভোটাধিকার প্রয়োগ করেন।

 

শেয়ার