Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

অসুস্থ হয়ে হাসপাতালে ফিফার সাবেক সভাপতি সেপ ব্ল্যাটার

০৮ জানুয়ারি, ২০২১ ৫:২৬ অপরাহ্ণ
অসুস্থ হয়ে হাসপাতালে ফিফার সাবেক সভাপতি সেপ ব্ল্যাটার

গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ফিফার সাবেক সভাপতি সেপ ব্ল্যাটার। বৃহস্পতিবার সুইস গণমাধ্যম জানিয়েছে এই সংবাদ। তবে স্বস্তির খবর হলো, ৮৪ বছর বয়সী ব্ল্যাটারের অবস্থা সংকটাপন্ন নয়।

ব্ল্যাটারের কন্যা করিন ব্ল্যাটার অ্যান্ডেনম্যাটেন জানিয়েছেন, ‘আমার বাবা হাসপাতালে ভর্তি আছেন। তবে প্রতিদিনই তিনি আস্তে আস্তে সুস্থ হচ্ছেন। তার একটু সময় ও বিশ্রাম দরকার। এই সময়টায় যেন তিনি একান্তে থাকতে পারেন, পরিবারের পক্ষ থেকে আমরা সেটাই চাইছি।’

দীর্ঘ ১৭ বছর বিশ্ব ফুটবলের নিয়ন্ত্রক সংস্থা ফিফার প্রধান হিসেবে দায়িত্ব পালন করেছেন ব্ল্যাটার। তবে সেখান থেকে তার বিদায়টা সুখকর ছিল না। ২০১৫ সালে দুর্নীতির অভিযোগে সরিয়ে দেয়া হয় এই ফুটবল সংগঠককে।

২০১১ সালে ব্ল্যাটার উয়েফার প্রধান মিচেল প্লাতিনির সঙ্গে অবৈধ উপায়ে ২০ লাখ ইউরো লেনদেন করায় ফিফার নৈতিকতা কমিটি ছয় বছরের জন্য ফুটবল-সংক্রান্ত সব ধরনের কর্মকাণ্ড থেকে নিষিদ্ধ করে দুজনকে। ব্ল্যাটারকে ৫০ হাজার সুইস ফ্রাঁ ও প্লাতিনিকে ৮০ হাজার সুইস ফ্রাঁ জরিমানাও করা হয়।

শেয়ার