Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

রিয়ালের অনুশীলনে ঢুকতে দেয়া হচ্ছে না জিদানকে

০৮ জানুয়ারি, ২০২১ ৫:৩৩ অপরাহ্ণ
রিয়ালের অনুশীলনে ঢুকতে দেয়া হচ্ছে না জিদানকে

লা লিগায় ওসাসুনার বিপক্ষে রিয়াল মাদ্রিদের ম্যাচ রোববার। কিন্তু দলের অনুশীলনে ঢোকার অনুমতি নেই রিয়াল কোচ জিনেদিন জিদানের। ফরাসি এই কোচকে থাকতে হচ্ছে আইসোলেশনে।

আইসোলেশনে কেন? জিদান কি তবে করোনা পজিটিভ? না, তিনি করোনা আক্রান্ত হননি। কিন্তু করোনা পজিটিভ একজনের সরাসরি সংস্পর্শে আসাতেই আইসোলেশনে পাঠানো হয়েছে রিয়াল কোচকে।

ফলে বৃহস্পতিবার সকালে দলের অনুশীলনে হাজির থাকতে পারেননি জিদান। যদিও সেদিন বিকেলেই ‘পিসিআর টেস্ট’ করিয়ে তাতে নেগেটিভ ফল পেয়েছেন রিয়াল কোচ। কিন্তু লা লিগা কর্তৃপক্ষ অনুমতি না দিলে তিনি ম্যাচের জন্য পমপ্লনায় যেতে পারবেন না।

করোনা সনাক্তের জন্য জিদানের এন্টিজেন এবং পিসিআর দুই টেস্টই করানো হয়। দুটিতেই ফল নেগেটিভ এসেছে। অর্থাৎ এখন পর্যন্ত তার শরীরে করোনাভাইরাসের অস্তিত্ব পাওয়া যায়নি।

তবে লা লিগার নিয়ম অনুযায়ী, জিদানকে তিনদিন বাধ্যতামূলক আইসোলেশনে থাকতেই হবে। তারপর আরেকটি ‘পিসিআর টেস্ট’ করানো হবে। যদি দ্বিতীয় টেস্টেও ফল নেগেটিভ আসে, তবেই দলের সঙ্গে যোগ দেয়ার অনুমতি পাবেন।

শেয়ার