Top

ইমামার মেডিকেলে ভর্তির জন্য আর্থিক সহায়তা দিলেন কেশবপুরের ইউএনও

১১ এপ্রিল, ২০২২ ৯:০৮ অপরাহ্ণ
ইমামার মেডিকেলে ভর্তির জন্য আর্থিক সহায়তা দিলেন কেশবপুরের ইউএনও
কেশবপুর (যশোর) প্রতিনিধি :

সম্প্রতি কেশবপুর পৌরসভার বায়সা গ্রামের দোকান শ্রমিক হত দরিদ্র রফিকুল ইসলাম মায়ার মেয়ে ইমামা ইসলাম ইমা রাজশাহী মেডিকেল কলেজে ভর্তির সুযোগ পেলেও অর্থের অভাবে তার মেডিকেলে ভর্তি অনিশ্চিত হয়ে পড়েছে এমন খবর সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ হলে দৃষ্টি গোচর হয় কেশবপুর উপজেলা নির্বাহী অফিসার এম এম আরাফাত হোসেনের ।

এমতাবস্থায় নিতি ইমামা ইসলাম ইমার পিতাকে খবর দিয়ে উপজেলা পরিষদে দেখা করতে বলেন এবং ইমামা ইসলাম ইমার ভর্তি ও আনুসঙ্গিক খরচ বাবদ ৩০ হাজার টাকার চেক প্রদান করেন, মানবিক উপজেলা নির্বাহী অফিসার এম. এম. আরাফাত হোসেন। সোমবার সকালে উপজেলা পরিষদের সভাকক্ষে ইমামা ইসলাম ইমা ও তার পিতার হাতে মেডিকেলে ভর্তি ও আনুসঙ্গিক খরচ বাবদ ৩০ হাজার টাকার চেক প্রদান করেন। এসময় অন্যন্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব কাজী রফিকুল ইসলাম, পৌর মেয়র রফিকুল ইসলাম, ভাইস চেয়ারম্যান নাসিমা সাদেক ও পলাশ কুমার মল্লিক, উপজেলা সহকারী কমিশনার ভূমি আরিফুজ্জামান, কেশবপুর থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদদীনসহ উপস্থিত ছিলেন উপজেলার ১১টি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান চেয়ারম্যানবৃন্দ।

ত্রিমোহিনী ইউপি চেয়ারম্যান এস এম আনিসুর রহমান, সাগরদাঁড়ী ইউপি চেয়ারম্যান কাজী মুস্তাফিজুল ইসলাম মুক্ত, বিদ্যানন্দকাটি ইউপি চেয়ারম্যান আমজাদ হোসেন, মঙ্গলকোট ইউপি চেয়ারম্যান আব্দুল কাদের বিশ্বাস, কেশবপুর সদর ইউপি চেয়ারম্যান অধ্যাপক আলাউদ্দীন আলা, পাঁজিয়া ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন, সুফলাকাটি ইউপি চেয়ারম্যান এস এম মুনজুর রহমান, গৌরীঘোনা ইউপি চেয়ারম্যান এস এম হাবিবুর রহমান, সাতবাড়িয়া ইউপি চেয়ারম্যান জি এম গোলাম মোস্তফা বাবু, হাসানপুর ইউপি চেয়ারম্যান তৌহিদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন।

 

 

ফেজবুকে আমাদের সাথে যুক্ত হতে  ক্লিক করুন

আরও খবর জানতে ক্লিক করুন

শেয়ার