Top

গাইবান্ধায় করোনা সচেতনতায় ‘মুক্ত রোভার স্কাউট’র মাস্ক বিতরণ

০৯ জানুয়ারি, ২০২১ ২:১৬ অপরাহ্ণ
গাইবান্ধায় করোনা সচেতনতায় ‘মুক্ত রোভার স্কাউট’র মাস্ক বিতরণ

গাইবান্ধা প্রতিনিধি: করোনার দ্বিতীয় ঢেউয়ের কবল থেকে সাধারণ মানুষকে রক্ষায় গাইবান্ধায় সচেতনতা কার্যক্রম শুরু করেছে ‘মাধুকর মুক্ত রোভার স্কাউট গ্রুপ’।

গতকাল শনিবার গাইবান্ধা প্রেসক্লাবের সামনে মাস্কবিহীন শ্রমজীবী দিনমজুর খেটে খাওয়া মানুষের মধ্যে মাস্ক বিতরণ ও মাস্ক ব্যবহারের নিয়মাবলী সম্পর্কে সচেতনতামূলক লিফলেট বিতরণ করে এই সংগঠনটি।

গাইবান্ধা চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রিজের সহায়তায় দিনব্যাপী মাস্ক বিতরণ কর্মসূচীর উদ্বোধন করেন গাইবান্ধা প্রেসক্লাবের সভাপতি কেএম রেজাউল হক।

এসময় উপস্থিত ছিলেন মাধুকর মুক্ত রোভার স্কাউট গ্রুপের বীর মুক্তিযোদ্ধা মকসুদার রহমান শাহান, দৈনিক আমাদের সময়ের গাইবান্ধা প্রতিনিধি খায়রুল ইসলাম, সময়টিভির স্টাফ রিপোর্টার হেদায়েতুল ইসলাম বাবু, রেডিও সারাবেলার কর্মী লাবু আহমেদ, জেলা রোভার কমিশনার অধ্যাপক গোলাম মোস্তফা, সম্পাদক সহকারী অধ্যাপক ধীরেশ চক্রবর্ত্তী উজ্জল, জেলা রোভার নেতা তামজিদুর রহমান তুহিন, সহকারী কমিশনার সাজেদুল হক সরকার, রোভার নেতা উম্মেহানী, মারুফুল হক প্রমুখ।

কার্যক্রমে ৫০০ মাস্কবিহীন শ্রমজীবী দিনমজুর খেটে খাওয়া মানুষের মধ্যে মাস্ক বিতরণ ও মাস্ক ব্যবহারের নিয়মাবলী সম্পর্কে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়।

শেয়ার