Top
সর্বশেষ
সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক চেন্নাই টেস্ট: হাসানের তোপে ৩ উইকেট হারিয়ে কাঁপছে ভারত

রোগী সেজে সাহায্যের আবেদন, পিতা-পুত্রকে পুলিশে দিলেন ডিসি

১৯ এপ্রিল, ২০২২ ৩:৫৪ অপরাহ্ণ
রোগী সেজে সাহায্যের আবেদন, পিতা-পুত্রকে পুলিশে দিলেন ডিসি
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালীর সমাজসেবা অধিদপ্তরে ভূয়া সনদে ক্যান্সার রোগী সেজে অর্থ আদায়ের অভিযোগে প্রতারক বাবা-ছেলেকে আটক করেছে জেলা প্রশাসন। প্রতারণায় দায়ে আটক বাবা ছেলেকে সুধারাম মডেল থানা পুলিশের হাতে হস্তান্তর করা হয়।

মঙ্গলবার দুপুরে নোয়াখালী জেলা প্রশাসক কার্যালয়ে এ ঘটনা ঘটে।

আটককৃতরা হলেন, সোনাইমুড়ী জয়াগ ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের চকিদার বাড়ির মৃত বশির উল্ল্যাহর ছেলে মো. গিয়াস উদ্দিন (৪৫) ও তার পুত্র মো. ওমর ফারুক (১৫)।

নোয়াখালী জেলা প্রশাসক দেওয়ান মাহবুবুর রহমান বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, তারা দুইজন বাবা ও ছেলে। ভূয়া কাগজপত্র দিয়ে ক্যান্সার রোগীর ৫০ হাজার টাকার অর্থসহায়তার আবেদন করে। আমি আবেদন যাচাই-বাছাই কমিটির সভাপতি। আমি যতই তাদের সত্য বলতে বলি তারা তা গোপন করে।

দেওয়ান মাহবুবুর রহমান আরও বলেন, আমি কয়েকবার সতর্ক করার পরও তারা আমাকে বারবার ভুল বুঝায়। আমি শক্তভাবে কথা বলায় তারা আমার কাছে প্রতারণার কথা স্বীকার করে। তারপর তাদের পুলিশের কাছে সোপর্দ করি।

সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আনোয়ারুল ইসলাম বলেন, আটক দুইজনকে থানা হেফাজতে রাখা হয়েছে। এ বিষয়ে এজহার দাখিল করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।

শেয়ার