Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

শেরপুরে হেরোইনসহ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার

০৯ মে, ২০২২ ৪:৫১ অপরাহ্ণ
শেরপুরে হেরোইনসহ মাদক ব্যাবসায়ী গ্রেপ্তার
হাফিজুর রহমান লাভলু, শেরপুর :

শেরপুরে হেরোইনসহ মো. বাচ্চু মিয়া (৪৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪ (জামালপুর-শেরপুর)। ৮ মে রবিবার রাতে সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের সাতপাকিয়া এলাকা থেকে গ্রেফতারের সময় তার কাছ থেকে ১১ গ্রাম হেরোইন উদ্ধার করা হয়।গ্রেফতারকৃত বাচ্চু মিয়া একই ইউনিয়নের কুলুরচর গ্রামের মৃত ইদ্রিস আলীর ছেলে। সোমবার দুপুরে মাদক আইনের মামলায় তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

র‌্যাবের প্রেস বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, রবিবার রাত সোয়া ৮টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে শেরপুর সদর উপজেলার চরপক্ষীমারী ইউনিয়নের প্রত্যন্ত পল্লী সাতপাকিয়া গ্রামে অভিযান চালায় র‌্যাব সদস্যরা। ওইসময় ১১ গ্রাম হেরোইনসহ বাচ্চু মিয়াকে আটক করে র‌্যাব। ওইসময় তার কাছ থেকে নগদ ৮ হাজার টাকা ও একটি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত হেরোইনের আনুমানিক মূল্য ১ লক্ষ ১০ হাজার টাকা।

এ ব্যাপারে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, ওই ঘটনায় ধৃত আসামির বিরুদ্ধে র‌্যাবের তরফ থেকে সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত বাচ্চু দীর্ঘদিন যাবৎ বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার