Top

প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নোয়াখালীর পর্ব

১৩ জানুয়ারি, ২০২১ ৫:২০ অপরাহ্ণ
প্রচারে আসছে ‘ব্যাচেলর পয়েন্ট’ নাটকের নোয়াখালীর পর্ব

অবশেষে প্রচারে আসছে বর্তমান সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক ’ব্যাচেল পয়েন্ট সিজন থ্রি’র নোয়াখালীতে শুটিং করা পর্বগুলো। শুক্রবার থেকে পর্বগুলো সম্প্রচার হবে বলে নিশ্চিত করেছেন ধ্রুব টিভি ও নাটকটির পরিচালক কাজল আরেফিন অমি।

তিনি বলেন, ’নোয়াখালীতে শুটিং করা ব্যাচেলর পয়েন্ট সিজন থ্রির পর্বগুলো এডিটের কাজ শেষ করে ধ্রুভ টিভিতে জমা দিয়েছি। শুক্রবার থেকে ওই পর্বগুলো প্রচারে আসছে। আশা করি পর্বগুলো বেশ উপভোগ্য হবে।’

নোয়াখালীর পর্বগুলোতে নাটকটির আলোচিত চরিত্র বজরা বাজারের জাকিরকে দেখানো হবে। রোকেয়ার সঙ্গে ‘টাংকি’ মারার কারণে এই জাকিরকে কাবিলা, শুভ, হাবু ও পাশা ভাই মিলে মারতেও দেখা যাবে। সেই সঙ্গে রোকেয়ার গ্যাংয়ের অন্যতম সদস্য ও রোকেয়ার বান্ধবী অন্তরা এবং পর্বগুলোতে জনপ্রিয় শিমুল চরিত্রটিও দেখা যাবে এসব পর্বে। চরিত্র দুটিতে অভিনয় করেছেন যথাক্রমে মিরাক্কেলের পাভেল ও লাক্স তারকা ফারিয়া শাহরিন।

নোয়াখালীর এবারের পর্বে নাটকটি থেকে চলে যাওয়া শিমুলকে আবার ফিরিয়ে আনা হচ্ছে বলে জানিয়েছেন অমি। নোয়াখালীতে পাশা ভাই গেলে তার সঙ্গে আবার শিমুলের বিবাদের বিষয়টি নতুন করে মাথাচাড়া দিয়ে উঠবে বলে জানান তিনি। অর্থাৎ পাশা ভাইকে মারতে উদ্যত হবে শিমুল।

এর আগে গত ২ নভেম্বর নাটকটির নোয়াখালী অংশের শুটিংয়ের জন্য সেখানে যায় ব্যাচেলর পয়েন্ট টিম। পরদিন শুরু হয় শুটিং। ব্যাচেলর পয়েন্ট টিম ঢাকা থেকে নোয়াখালী যাওয়ার খবর ছড়িয়ে পড়লে এলাকার হাজার হাজার মানুষ ছুটে আসে অমি, কাবিলা, শুভ, পাশা ও হাবু ভাইকে দেখার জন্য। ভক্তদের চাপে শুটিং করতে বেশ বেগ পেতে হয় পরিচালক অমিকে। তবে ভক্তদের এমন আগ্রহ তাকে কাজে আরও উৎসাহ দিয়েছে বলে জানান অমি।

মোশন রকের ব্যানারে ‘ব্যাচেলর পয়েন্ট’ এর সিজন থ্রির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন মিশু সাব্বির, মারজুক রাসেল, চাষি আলম, জিয়াউল হক পলাশ, মুসাফির সৈয়দ, মনিরা মিঠু, সাবিলা নূর, ফারিয়া শাহরিন, সানজানা সরকার রিয়া, শিমুল প্রমুখ।

এমএইচ/

শেয়ার