Top
সর্বশেষ
সরকারের মূল অর্থনৈতিক সংস্কারের অংশ হতে প্রস্তুত বিশ্বব্যাংক সংস্কার কমিশনগুলোর কাজ শুরু অক্টোবরে, রিপোর্ট ডিসেম্বরে অন্তর্বর্তীকালীন সরকার অধ্যাদেশের খসড়ার চূড়ান্ত অনুমোদন বাংলাদেশ ব্যাংকের পর্ষদের পরিচালক হলেন ফাহমিদা খাতুন রাষ্ট্রায়ত্ত ৬ ব্যাংকের এমডির নিয়োগ বাতিল ইসলামী ব্যাংকের বোর্ড সভা অনুষ্ঠিত অশ্বিন-জাদেজার বীরত্বে চালকের আসনে ভার‍ত ঢাবিতে পিটিয়ে হত্যা: ছাত্রলীগ নেতাসহ তিন শিক্ষার্থী গ্রেপ্তার দায়িত্ব গ্রহণে অপারগতা প্রকাশ করায় ডিএসইতে ফের ২ স্বতন্ত্র পরিচালক নিয়োগ অভাবনীয় সব সুবিধা নিয়ে ভিসা ইনফিনিট ক্রেডিট কার্ড আনল সিটি ব্যাংক

সিরাজগঞ্জে নিখোঁজের ৩ দিন পর বিল থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার

২১ মে, ২০২২ ৫:৫৭ অপরাহ্ণ
সিরাজগঞ্জে নিখোঁজের ৩ দিন পর বিল থেকে ভ্যানচালকের লাশ উদ্ধার
সিরাজগঞ্জ প্রতিনিধি :

নিখোঁজের ৩দিন পর সিরাজগঞ্জের উল্লাপাড়া উপজেলার একটি বিল থেকে হরিশপুর গ্রামের আলম খন্দকার (৪৫) নামে এক অটোভ্যান চালকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহত আলম খন্দকার উপজেলার কয়ড়া হরিশপুর গ্রামের মৃত আজগর খন্দকারের ছেলে।

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন করিব এ তথ্য নিশ্চিত করে জানান, মঙ্গলবার (১৭ মে) রাত ১২টার পর আলম তার কোনো এক বন্ধুর ফোনকল পেয়ে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যায়। রাতে বাড়ি না ফেরায় পরদিন পরিবারের লোকজন স্বজনদের বাড়িসহ বিভিন্ন স্থানে ২/৩ দিন ধরে অনেক খোঁজাখুঁজি করেও তাকে কোথাও পাওয়া যায়নি। তার মোবাইল
ফোনটিও বন্ধ পাওয়া যায়। শুক্রবার সকালে নিখোঁজের ব্যাপারে উল্লাপাড়া মডেল থানায় পরিবারের পক্ষ থেকে একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। শুক্রবার বিকেলে কয়ড়া রতনদিয়ার গ্রামের বাজার দিয়ার বিলে আলম খন্দকারের লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয় স্থানীয়রা।

খবর পেয়ে সন্ধ্যায় লাশ উদ্ধার করে থানায় রাখা হয়। শনিবার সকালে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান ওসি। এ ব্যাপারে থানায় মামলা হয়েছে।
মোবাঃ- ০১৭১১২৪৪৯৯৮
মোবাঃ- ০১৬১১২৪৪৯৯৮।

শেয়ার