Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু শেখ রাসেলের

১৬ জানুয়ারি, ২০২১ ১২:৩৫ অপরাহ্ণ
জয় দিয়ে প্রিমিয়ার লিগ শুরু শেখ রাসেলের
নিজস্ব প্রতিবেদক :

জয় দিয়ে বাংলাদেশ প্রিমিয়ার ফুটবল লিগ শুরু করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র। শুক্রবার রাত ৮টায় বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় শেখ রাসেল ২-১ গোলে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে।

১৩ মিনিটে ব্রাদার্সের গোলকিপার ডিবক্সের বাইরে থেকে হাত দিয়ে বল ধরলে ফ্রিকিক পায় শেখ রাসেল। শেখ রাসেলের ফরোয়ার্ড মো. আবদুল্লাহ পারভেজ বক্সের মাথায় পাওয়া ফ্রিকিক প্রথম পোস্টের কোনা দিয়ে কাঁপিয়ে দেয় ব্রাদার্সের জাল।

তিন মিনিট পর ব্যবধান দ্বিগুন করে সাবেক চ্যাম্পিয়নরা। বখতিয়ারের বাড়িয়ে দেয়া বল ব্রাদার্সের গোলকিপার ক্লিয়ার করতে আসলে ব্রাজিলিয়ান গিয়ানকার্লো লোপেজ রদ্রিগেজের গায়ে লেগে ফিরতি বলে ঠান্ডা মাধায় হেড দিয়ে ছুঁইয়ে গোলটি করেন।

ব্রাদার্স প্রধমার্ধে খাওয়া দুটি গোল গোলকিপারের ভুলেই হয়েছে।

৩২ মিনিটে পেনাল্টি থেকে ব্যবধান কমায় ব্রাদার্স। সিইও জোনাপিয়োর পেনাল্টি থেকে করা গোলের পর আর কোনো দল লক্ষভেদ করতে পারেনি। শেষ পর্যন্ত ২-১ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে ২০১২-১৩ মৌসুমের চ্যাম্পিয়নরা।

শনিবার রাত ৮ টায় লিগের চতুর্থ ম্যাচে মুখোমুখি হবে সাইফ স্পোর্টিং ক্লাব ও রহমতগঞ্জ মুসলিম ফ্রেন্ডস সোসাইটি।

 

শেয়ার