Top

সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার ১

১৮ জানুয়ারি, ২০২১ ৩:১৬ অপরাহ্ণ
সিরাজগঞ্জে কাউন্সিলর হত্যাকান্ডের ঘটনায় গ্রেফতার ১
সিরাজগঞ্জ প্রতিনিধি :

সিরাজগঞ্জ পৌরসভা নির্বাচনে বিজয়ী কাউন্সিলর তরিকুল ইসলাম খান হত্যাকান্ডের ঘটনায় প্রতিদ্বন্দ্বী প্রার্থী আওয়ামীলীগ নেতা শাহাদৎ হোসেন বুদ্দিনসহ অজ্ঞাত আরো ৪০/৫০ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করা হয়েছে।

এ মামলার এজাহারনামীয় ২৭ নম্বর আসামী স্বপন বেপারীকে রোববার (১৭ জানুয়ারি) গভীর রাতে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত স্বপন বেপারী টাঙ্গাইল জেলা সদরের বেপারী পাড়া দেলদুয়ার রোড এলাকার মৃত জয়নাল বেপারীর ছেলে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বাহাউদ্দিন ফারুকী এ তথ্য নিশ্চিত করে জানান, নিহতের ছেলে ইকরামুল হাসান হৃদয় বাদী হয়ে রোববার রাতে ৬ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কাউন্সিলর প্রার্থী শাহাদৎ হোসেন বুদ্দিন, তার তিন ভাই, দুই ছেলেসহ ৩২ জনের নাম উল্লেখ ও অজ্ঞাতনামা ৪০/৫০ জনকে আসামী করে থানায় মামলা দায়ের করেন।

মামলায় বাদী উল্লেখ করেন, শনিবার (১৬ জানুয়ারি) সন্ধ্যা ৭টার দিকে বাদীর বাবা কাউন্সিলর প্রার্থী তরিকুল ইসলাম শহীদগঞ্জ সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোটকেন্দ্রে ভোটের ফলাফলের জন্য যান। ভোট গননা শেষে ফলাফলে তাকে বিজয়ী ঘোষণার সাথে সাথে প্রতিদ্বন্দ্বী প্রার্থী শাহাদৎ হোসেন বুদ্দিনসহ অন্যান্য আসামীরা বাদীর বাবাকে ঘিরে ধরে এবং তাকে ছুরিকাঘাত করে। পরে তাকে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এদিকে এ মামলার অধিকাংশ আসামীর বাড়ি সাহেদনগর (বেপারি পাড়া) মহল্লায় হওয়ায় ঘটনার পরদিন থেকেই মহল্লাটি পুরুষ শূন্য হয়ে পড়েছে। এ মামলার আসামীদের গ্রেফতারে পুলিশী অভিযানে ২৭ নম্বর আসামী স্বপন বেপারীকে গ্রেফতার করা হয়েছে। বাকীদের গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছেন ওসি।

শেয়ার