Top

মীরসরাইয়ে সৌদি প্রবাসীর সংবাদ সম্মেলন

৩১ জুলাই, ২০২২ ৪:৫৭ অপরাহ্ণ
মীরসরাইয়ে সৌদি প্রবাসীর সংবাদ সম্মেলন
মীরসরাই (চট্টগ্রাম) প্রতিনিধি :

মিরসরাইয়ে এক সৌদি প্রবাসী তার বিরুদ্ধে অপপ্রচার এবং জীবনের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন করেছে। ৩১ জুলাই , রবিবার দুপুরে মিরসরাই উপজেলা প্রেস ক্লাব কার্যালয়ে উক্ত সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

এসময় উপজেলার ১৬ নং সাহেরখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য শফিউল্লাহ এর ছেলে নাছির উদ্দিন লিখিত বক্তব্য পাঠ করে বলেন, আমি দীর্ঘ ১৯ বছর জীবিকার তাগিদে প্রবাসে জীবন-যাপন করছি। ছুটিতে দেশে বেড়াতে আসি। গত ২৩ জুলাই একই এলাকার নিহত সাবেক ইউপি সদস্য কাশেম এর স্ত্রী ফাতেমা বেগম এবং তার ছেলে তারেক দেশীয় অস্ত্র নিয়ে অতর্কিত ভাবে আমার বাড়ীতে এসে আমার পরিবারের উপর হামলা করার চেষ্টা করে।

এসময় তারা আমাকে এবং আমার পরিবারের সদস্যদের অকথ্য ভাষায় গালিগালাজ করে। এসময় স্থানীয়রা এগিলে এলে হামলা কারীরা পালিয়ে যায়। পরে তারা আমাকে জানে মেরে ফেলবে এবং আামর প্রবাস যাওয়া বন্ধ করে দেবে বলে হুমকি ধমকি প্রদান করে।

]এসময় সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি বলেন, নিহত ইউপি সদস্য কাশেম হত্যার ঘটনায় অভিযুক্ত ইউপি সদস্য বেলাল আমার নিকটাত্মীয় হয়। আত্মীয়তার সুবাধে তাদের পরিবারের সদস্যগণ আমার বাড়ীতে যাতায়াত করে। এর জের ধরে কাশেম মেম্বারের পরিবারের লোকজন আমার পরিবার এবং আমাকে সন্দেহ করে আমাদের উপর হামলা চালানোর চেষ্টা করে। আমি একজন প্রবাসি হিসেবে বর্তমানে আমার প্রবাস যাত্রা অনেকটা অনিশ্চি হয়ে যাচ্ছে। বর্তমানে আমি জীবনের নিরাপত্তা হীনতায় ভূগছি। এছাড়া আমার বিরুদ্ধে বিভিন্ন ভাবে অপপ্রচার করা হচ্ছে। আমি আপনাদের লেখনির মাধ্যমে আইনগত প্রতিকার পেতে প্রশাসনের সহযোগিতা কামনা করছি। এ বিষয় মিরসরাই থানায় সাধারণ ডায়েরী করতে গেলে পুলিশ ডায়েরী গ্রহণ না করে আমাকে ফিরিয়ে দে।

এ বিষয়ে ১৬নং সাহেরখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান কামরুল হায়দার চৌধুরী বলেন, বিষয়টি আমি অবগত আছি। এ বিষয়ে মিরসরাই থানার অফিসার উনচার্জ কবির হোসেন বলেন, তারা আমার কাছে আসছিলো। আমি বলেছি প্রাথমিক তদন্তের পর আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার