Top

এতিম শিশুর নামে ছাগল উপহার দিলেন এ এস আই আমিনুল

২২ জানুয়ারি, ২০২১ ৬:৫৩ অপরাহ্ণ
এতিম শিশুর নামে ছাগল উপহার দিলেন এ এস আই আমিনুল
চুয়াডাঙ্গা প্রতিনিধি :

একসময় পুলিশের নাম শুনলে সাধারণ মানুষ আতংকে থাকতো, কারণ মানুষ মনে করে পুলিশ ঘুষ খায়, অকারণে ধরে নিয়ে যাবে এ ভেবে মানুষ পুলিশের নিকট যেতে চেতোনা, কিন্তু এখন বিট পুলিশিং সেবার মাধ্যেমে সাধারণ মানুষের নিকট পৌঁছে গেয়েছে বাংলাদেশ পুলিশ বাহিনী।

এখন আর মানুষ ভয় করে না পুলিশকে, কারণ মানুষ জেনে গেছে পুলিশ জনগণের বন্ধু। বাংলাদেশ পুলিশ পেশাগত দায়িত্ব পালনের পাশাপাশি বিভিন্ন প্রকার সামাজিক, মানবিক ও উৎসাহমূলক কার্যক্রমে ভূমিকা রেখে চলেছে।

তারই অংশ হিসেবে মানবিক পুলিশ সুপার খ্যাত মোঃ জাহিদুল ইসলাম, সামাজিক দায়বদ্ধতা থেকে একের পর এক গণমুখী কার্যক্রম গ্রহণ করছেন। এ ধারাবাহিকতায় নিজেকে একজন গর্বিত পুলিশ হিসেবে গড়ে তুলতে কাজ করে যাচ্ছেন বেগমপুর পুলিশ ক্যাম্পের (সদ্য ট্রান্সফার) এ এস আই আমিনুল গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টার সময় বেগমপুর বিলপাড়া সুরভী নামের পিতৃহীন শিশু বাচ্চাকে একটি ছাগল কিনে দিয়ে সাহায্যের হাত বাড়িয়ে দিলেন।

এ সময় এ এস আই আমিনুল বলেন সমাজের সর্বস্তরের সামর্থবান মানুষ যদি অসহায় সুবিধা বঞ্চিতদের দিকে একটু সুদৃষ্টি দেয়, তাহলে আমাদের সমাজে সুবিধা বঞ্চিতদের মুখেও হাসি ফোঁটানো সম্ভব। এসময়ে তিনি আইন-শৃঙ্খলা রক্ষাসহ সকল বিষয়ে চুয়াডাঙ্গা জেলাবাসীর সহযোগিতা কামনা করেন।

শেয়ার