Top

তিন দিনের অন্তর্বর্তী জামিন পেলেন ইমরান খান

২২ আগস্ট, ২০২২ ৫:৫২ অপরাহ্ণ
তিন দিনের অন্তর্বর্তী জামিন পেলেন ইমরান খান
আর্ন্তজাতিক ডেস্ক :

সন্ত্রাস দমন আইনের মামলায় তিন দিনের অন্তর্বর্তী জামিন পেয়েছেন পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (পিটিআই) চেয়ারম্যান ও সাবেক প্রধানমন্ত্রী ইমরান খান। আজ সোমবার ইসলামাবাদ হাইকোর্ট ২৫ আগস্ট পর্যন্ত তাঁর জামিন মঞ্জুর করেছেন। খবর জিও নিউজের।

এর আগে গ্রেপ্তার এড়াতে হাইকোর্টে আগাম জামিন আবেদন করেন ইমরান খান। তাঁর পক্ষে পিটিআইয়ের আইনজীবী ফয়সাল চৌধুরী ও বাবর আওয়ান জামিনের আবেদন করেন।

অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং ইসলামাবাদ পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হুমকি দেওয়ার অভিযোগে গতকাল রোববার রাতে মামলাটি করা হয়। গত শনিবার এক সমাবেশে পিটিআই চেয়ারম্যান এই হুমকি দিয়েছিলেন বলে মামলায় অভিযোগ করা হয়।

দ্য নিউজের বরাত দিয়ে জিও নিউজ জানায়, মামলার পর ইমরান খানকে গ্রেপ্তারে প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দপ্তরের লিখিত অনুমোদন চেয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়।

তবে সূত্রগুলো বলছে, পাকিস্তান মুসলিম লিগ-নওয়াজের (পিএমএল-এন) নেতৃত্বাধীন ক্ষমতাসীন জোটের শরিকদের সবার মতামতের ভিত্তিতে ইমরান খানকে গ্রেপ্তারের বিষয়ে সিদ্ধান্ত নেওয়া হবে।

এদিকে সামাজিক যোগাযোগমাধ্যমে ইমরান খানকে গ্রেপ্তারে পরোয়ানা জারির খবর ছড়িয়ে পড়লে রাজপথে নেমে আসেন পিটিআইয়ের নেতা-কর্মীরা। সাবেক প্রধানমন্ত্রীর সম্ভাব্য গ্রেপ্তারের প্রতিবাদে তাঁরা বিক্ষোভ প্রদর্শন করেন।

শেয়ার