Top

আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৪

২৫ জানুয়ারি, ২০২১ ৫:১৫ অপরাহ্ণ
আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ৪
মাগুরা প্রতিনিধি :

মাগুরা জেলার শালিখা উপজেলার শরশুনা গ্রামে সামাজিক দলাদলি ও আধিপত্য বিস্তার নিয়ে প্রতিপক্ষের ধারালো অস্ত্রের আঘাতে একই পরিবারের ৪ জন গুরুতর আহত হয়েছেন।

রোববার (২৪ জানুয়ারি) এই হামলার ঘটনা ঘটলে তাদেরকে শালিখা হাসপাতালে ভর্তি হয়েছে।

এ ব্যাপারে শালিখা থানায় ৭ জনের নামে মামলা রুজু হয়েছে। শালিখা থানার ভারপ্রাপ্ত কর্মকতা তরিকুল ইসলাম জানান, শুরশুনা গ্রামের হাসিনুর রহমানের সাথে একই গ্রামের মিলন মিনা ও তার দলীয় লোকজনের সাথে সামাজিক দলাদলি ও স্থানীয় আধিপত্য বিস্তার নিয়ে বিরোধ চলে আসছিল। সে সূত্র ধরে মিলন মিনা ও তার দলীয় লোকজন হাসিনুর রহমান ও তার পরিবারের সদস্যদের নানা রকম ক্ষয়ক্ষতি করার ষড়যন্ত্র ও নানা রকম হুমকি ও ভয়ভীতি প্রদর্শন করে আসছিল।

তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে ১৮ জানুয়ারী মিলন মিনা ও তার সাঙ্গপাঙ্গরা লাঠি সোঠা ও নানা রকম ধারালো অস্ত্র সহ বাদীর বাড়ীতে হামলা চালিয়ে অশ্লীল বকাবাকি ও ভাংচুর শুরু করে।

এ সময় বাদীর পিতা আখের আলী আসামীদের বাঁধা প্রদান করলে আসামী সজীব মিনা ধারালো অস্ত্র দিয়ে তার মাথায় কুপিয়ে গুরুতর রক্তাক্ত জখম করে। আসামী সুমন আখের আলীর হাতে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত জখম করে। আসামী মিলন ও চয়ন হাতুরি দিয়ে আখের আলীকে পিঠিয়ে হাত ও পায়ের হাড় ভেঙ্গে দেয়। এচাড়া অন্যান্য আসামীরা বাদীর চাচাতো বোন সুমিকে মারধর করে এবং পরনের কাপড় টানাহেচড়া করে শারিরীক শ্রীলতাহনি করে। এ ব্যাপারে শালিখা থানায় মামলা রুজু হয়েছে। খবর লেখা পর্যন্ত কেহ গ্রেফতার হয়নি। এলাকায় উত্তেজনা বিরাজ করছে। পুলিশের তদন্ত চলছে।

শেয়ার