Top

ট্রান্সজেন্ডার শ্রীগৌরী বেশে সুস্মিতা সেন

০৮ অক্টোবর, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
ট্রান্সজেন্ডার শ্রীগৌরী বেশে সুস্মিতা সেন
বিনোদন ডেস্ক :

অভিনব এক চরিত্রে হাজির হচ্ছেন বলিউডের সুস্মিতা সেন। নিজের সামাজিক যোগাযোগ মাধ্যমে নতুন ওয়েব সিরিজ ‘তালি’-এ অভিনয়ের কথা ঘোষণা দিয়েছেন তিনি। তাতেই ব্যতিক্রমী ট্রান্সজেন্ডার অধিকারকর্মী শ্রীগৌরী সাওয়ান্তের চরিত্রে দেখা যাবে তাকে।

ওয়েব সিরিজের ফার্স্ট লুক প্রকাশ করে ক্যাপশনে সুস্মিতা লিখেছেন- “তালি- হ্যাশট্যাগ ফার্স্ট লুক, হ্যাশট্যাগ শ্রীগৌরী সাওয়ান্ত। এমন একজন মানুষের চরিত্রে অভিনয় করা এবং তার গল্পকে সবার সামনে তুলে ধরার সুযোগ পেয়ে আমি ভীষণ গর্বিত। আত্মমর্যাদা ও নিজ অধিকার নিয়ে যারা বেচে থাকতে চান তাদের সবার জন্য এটি। তোমাদের সবাইকে ভালোবাসি! হ্যাশট্যাগ দুগগা দুগগা।” তবে ওয়েব সিরিজটির মুক্তির তারিখ এখনো প্রকাশ করা হয়নি।

সম্প্রতি ইনস্টাগ্রামে সুস্মিতা সেন একটি ছবি পোস্ট করে জানান, তিনি আরও একটি ওয়েব সিরিজে অভিনয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন। অভিনেত্রী লিখেছেন, “সান সেট… সেন রাইজ! খুবই ব্যস্ত জীবন পার করছি… একদম নতুন একটা ওয়েব সিরিজের শ্যুটিংয়ের জন্য তৈরি হচ্ছি। তোমাদের সবাইকে আমি মিস করি এবং ভালোবাসি।”

এদিকে ডিজনি প্লাস হটস্টারে মুক্তিপ্রাপ্ত ক্রাইম-থ্রিলার সিরিজ ‘আর্য্য’র মাধ্যমে অভিষেক ঘটেছে সুস্মিতা সেনের। গত বছরের ডিসেম্বরে দ্বিতীয় মৌসুমে দেখা গেছে অভিনেত্রীকে। পিংকভিলা সূত্রে জানা গেছে, শীঘ্রই মুক্তি পাবে ‘আর্য্য’র তৃতীয় মৌসুম।

শেয়ার