Top

বড় বোনকে বিয়ে করতে না পেরে ছোট বোনকে ধর্ষণ

২৮ জানুয়ারি, ২০২১ ৬:৫৫ অপরাহ্ণ
বড় বোনকে বিয়ে করতে না পেরে ছোট বোনকে ধর্ষণ
নেত্রকোণা প্রতিনিধি: :

নেত্রকোনায় বড় বোনকে বিয়ে না দেওয়ায় ছোট বোনকে (১০) ধর্ষণের অভিযোগে থানায় মামলা হয়েছে। বুধবার রাতে একই গ্রামের প্রতিবেশী সমুজ আলীর ছেলে জাকিম মিয়াকে (২২) আসামি করে ঐ মেয়েটির বাবা বাদী হয়ে মামলাটি দায়ের করেন। ধর্ষণের শিকার মেয়েটিকে ডাক্তারি পরীক্ষার জন্য আজ বৃহস্পতিবার (২৮ জানুয়ারি) নেত্রকোনার আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

জানা গেছে, অভিযুক্ত জাকিম মিয়ার প্রতিবেশী দুই মেয়ে। সম্প্রতি সে তার প্রতিবেশীর বড় মেয়েকে বিয়ের প্রস্তাব পাঠায়। ঐ বাড়ির কেউ এতে রাজি না থাকায় তারা এ প্রস্তাব ফিরিয়ে দিয়ে মেয়েটিকে অন্যত্র বিয়ে দেয়। এতে তাদের দেখে নেওয়ার হুমকি দেয় জাকিম। গত বৃহস্পতিবার (২১ জানুয়ারি) রাতে ওই শিশুটির বাবা বোরো জমিতে সেচ দিতে হাওরে যায়। এই সুযোগে জাকিমসহ আরও ৩/৪জন তাদের ঘরে ঢুকে অস্ত্রের ভয় দেখিয়ে ওই ব্যক্তির ছোট মেয়েকে তুলে নিয়ে যায় এবং ধর্ষণ করে। এই ঘটনার পর থেকে কাউকে কিছু না বলতে মেয়েটির পরিবারকে নানাভাবে হুমকি দিয়ে আসছিল জাকিমের পরিবারের লোকজন। বুধবার রাতে মেয়েটির বাবা বাদী হয়ে জাকিমকে আসামি করে মদন থানায় ধর্ষণ মামলা দায়ের করেন।

মদন থানার ওসি মাসুদুজ্জামান বাণিজ্য প্রতিদিনকে জানান, এ ব্যাপারে ভিকটিমের বাবা ধর্ষক জাকিমকে আসামি করে বুধবার রাতে থানায় একটি মামলা করেছেন। ভিকটিমকে ডাক্তারি পরীক্ষার জন্য বৃহস্পতিবার নেত্রকোনা আধুনিক সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অভিযুক্ত আসামিকে গ্রেফতারে চেষ্টা চলছে।

শেয়ার