Top

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, ভাইস চেয়ারম্যানে নতুন দুই মুখ

০৩ নভেম্বর, ২০২২ ১০:১৭ পূর্বাহ্ণ
চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা চেয়ারম্যান ফারুক চৌধুরী, ভাইস চেয়ারম্যানে নতুন দুই মুখ
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামের কর্ণফুলী উপজেলা পরিষদের নির্বাচনে দ্বিতীয়বারের মতো চেয়ারম্যান নির্বাচিত হলেন আওয়ামী লীগ সমর্থিত (নৌকা) ফারুক চৌধুরী। তিনি ভোট পেয়েছেন ২১ হাজার ২০ ভোট এবং তার একমাত্র প্রতিদ্বন্দ্বী প্রার্থী মোহাম্মদ আলী (আনারস) ভোট পেয়েছেন ১৯ হাজার ৯৮৮ ভোট।

বুধবার (২ নভেম্বর) সকাল থেকে বিকেল পর্যন্ত উপজেলার ৪৫টি ভোটকেন্দ্রর প্রতিটি কেন্দ্রেই ইভিএম পদ্ধতিতে ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়।

এছাড়া মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন ফারজানা মমতাজ (ফুটবল)। তিনি ভোট পেয়েছে ৩৫ হাজার ১৮৪ ভোট। অন্যদিতে তার প্রতিদ্বন্দ্বী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম (হাঁস) দুই হাজার ৯শ ভোট। মোমেনা আক্তার নয়ন (কলস) দুই হাজার ৫৩৫ ভোট এবং রানু আক্তার (বৈদ্যুতিক পাখা) ভোট পেয়েছেন ৩৯৫ ভোট।

অন্যদিকে পুরুষ ভাইস চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন আমির আহমদ (চশমা) তিনি ভোট পেয়েছেন ১৮ হাজার ২৩৪ ভোট। তার প্রতিদ্বন্দ্বী প্রার্থীরা ভোট পেয়েছেন যথাক্রমে মোহাম্মদ মহিউদ্দিন মুরাদ (উড়োজাহাজ) ১৭ হাজার ১৩ ভোট অন্য প্রার্থী মোহাম্মদ আবদুল হালিম (তালা) ভোট পেয়েছেন পাঁচ হাজার ৭৯৫ ভোট।

উপজেলা নির্বাচনের ফলাফলের বিষয়টি রাতে নিশ্চিত করেছেন উপজেলা নির্বাচন অফিসার আবদুস শুক্কুর।

জেলা সিনিয়র নির্বাচন কর্মকর্তা ও রিটার্নিং কর্মকর্তা মো. জাহাঙ্গীর হোসেন বলেন, কোন অপ্রীতিকর ঘটনা ছাড়াই শান্তিপূর্ণ পরিবেশে ভোট গ্রহণ সম্পন্ন হয়েছে। কর্ণফুলী বাসীর সহযোগিতায় একটি বেশ ভালো নির্বাচন উপহার দিতে পেরেছি।

শেয়ার