Top

চট্টগ্রামে ফাঁড়ি থেকে ছিনিয়ে নেওয়া মাদক কারবারি সেই হানিফ ভাইসহ গ্রেপ্তার

২৩ নভেম্বর, ২০২২ ১১:৪৩ পূর্বাহ্ণ
চট্টগ্রামে ফাঁড়ি থেকে ছিনিয়ে নেওয়া মাদক কারবারি সেই হানিফ ভাইসহ গ্রেপ্তার
চট্টগ্রাম প্রতিনিধি :

চট্টগ্রামে ইয়াবাসহ আটক হওয়ার পর পুলিশ ফাঁড়িতে হামলা করে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনায় আলোচিত হানিফ ও তার ভাই ইয়াছিনকে গ্রেপ্তার করেছে চট্টগ্রাম নগর পুলিশের গোয়েন্দা ইউনিট। তারা চট্টগ্রাম থেকে ঢাকা অভিমুখি একটি বাসের যাত্রী ছিল।

মঙ্গলবার (২২ নভেম্বর) রাত ১২টায় বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাঈনুর রহমান চৌধুরী বলেন, হানিফ ও ইয়াছিনকে গোয়েন্দা ইউনিট সীতাকুণ্ডের ভাটিয়ারী থেকে গ্রেপ্তার করেছে।

এর আগে, সোমবার (২১ নভেম্বর) সন্ধ্যা সাড়ে ৭টায় মৌলভীবাজার রেললাইন সংলগ্ন এলাকা থেকে ফাড়ির ইনচার্জ এসআই শরীফ রোকনুজ্জামানের কাছ থেকে ছিনিয়ে নেয়া ওয়ারলেস সেটটি পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করে পুলিশ।

উল্লেখ্য, গত ১৯ নভেম্বর সন্ধ্যায় ৯ নম্বর পুলের গোড়ায় হানিফের বাসা থেকে চান্দগাঁও থানার কালুরঘাট ফাঁড়ির ইনচার্জ এসআই রোকনুজ্জামান মাদক কারবারি হানিফ ও শরীফকে পাঁচ হাজার পিস ইয়াবাসহ আটক করে ফাঁড়িতে নিয়ে যায়। আটকের কিছুক্ষণ পরই কালুরঘাট পুলিশ ফাঁড়িতে হামলা চালিয়ে হানিফ ও শরীফকে ছিনিয়ে নেয় তার সহযোগিরা। এসময় পুলিশের সঙ্গে হানিফ বাহিনীর সংঘর্ষ হলে হানিফের বোন নাজমা গুলিবিদ্ধ হয়ে মারা যান এবং দুই পুলিশ সদস্যও আহত হন। এমনকি চান্দগাঁও থানার ওসিসহ সিএমপি থেকে অতিরিক্ত দাঙ্গা পুলিশ সেখানে গেলেও হানিফকে নিজেদের হেফাজতে রাখতে পারেনি পুলিশ।

পুলিশের ওপর হামলা, ফাঁড়ি ভাঙচুরের ঘটনায় একটি এবং ইয়াবাসহ আটকের ঘটনায় আরেকটিসহ মোট দুটি মামলা করে পুলিশ। হামলা মামলায় এজহার নামীয় ১৪ জন ও অজ্ঞাত ২১০ জনকে আসামি করা হয়েছে। অন্যদিকে মাদক মামলায় হানিফ ও শরীফকে আসামি করা হয়েছে। আটক আটজনকে ইতোমধ্যে হামলা ও ভাঙচুর মামলায় গ্রেপ্তার দেখানো হয়েছে।

শেয়ার