Top
সর্বশেষ

গার্মেন্টসকর্মীকে ধর্ষণ: ৫ জনের নামে মামলা

২৬ নভেম্বর, ২০২২ ৪:০৩ অপরাহ্ণ
গার্মেন্টসকর্মীকে ধর্ষণ: ৫ জনের নামে মামলা
শেরপুর প্রতিনিধি :

শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গায় মাছের খামারে নিয়ে এক গার্মেন্টসকর্মীকে সংঘবদ্ধ ধর্ষণের অভিযোগে পাঁচজনকে আসামি করে মামলা হয়েছে।শুক্রবার(২৫নভেম্বর) রাতে ওই ধর্ষিত নারী শ্রীবরদী থানায় ধর্ষণ মামলা করেছে।

মামলার এজাহারে বলা হয়েছে, শেরপুর শহরের বাসিন্দা ওই নারীর বিয়ে হয় বরগুনা জেলার আমতলি উপজেলায়।তিনি স্বামীকে নিয়ে ঢাকায় একটি গার্মেন্টসে চাকরি করে। ঢাকা থেকে শেরপুরের শ্রীবরদীর ভায়াডাঙ্গায় এক আত্মীয়ের বাড়িতে বেড়াতে এসে ওই নারী ২৪ নভেম্বর বৃহস্পতিবার রাতে তার মামাতো বোনকে নিয়ে পাশের এক মাহফিলে ওয়াজ শুনতে যান।

সেখান থেকে ফেরার পথে স্থানীয় যুবক মিল্লাত, ফারুক মিয়া, বাবু মিয়া, নজরুল ইসলাম ও শিপন মিয়া চুক্কা মিলে ওই নারীকে স্থানীয় সাইদুর রহমানের মাছের খামারের পাশে নিয়ে হত্যার হুমকি দেখিয়ে সংঘবদ্ধ ধর্ষণ করে। এ ঘটনায় ২৫ নভেম্বর রাতে শ্রীবরদী থানায় ওই ৫ জনকে আসামি করে ২০০০ সালের নারী নির্যাতনের ৯(৩) ধারায় একটি মামলা করা হয়েছে।

শ্রীবরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার বিশ্বাস ওই ঘটনা নিশ্চিত করে বলেন, ‘ঘটনা শুনার সঙ্গে সঙ্গে অভিযান শুরু করেছি। ইতোমধ্যে মামলা নেয়া হয়েছে। ওই নারীকে শনিবার মেডিক্যাল পরীক্ষা করা হবে। অভিযুক্ত আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে

শেয়ার