Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

চাঁদপুরে অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ কর্মশালা

২৭ নভেম্বর, ২০২২ ১১:২৩ পূর্বাহ্ণ
চাঁদপুরে অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ কর্মশালা
নিজস্ব প্রতিবেদক :

বাংলাদেশ ফাইন্যান্সিয়াল ইন্টেলিজেন্স ইউনিটের (বিএফআইইউ) উদ্যোগে চাঁদপুরের প্রেস ক্লাব ভবনে দিনব্যাপী অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড লিড ব্যাংক হিসেবে এ আয়োজন করে। চাঁদপুর জেলার ৩৩টি তফসিলি ব্যাংকের ৬৪ জন কর্মকর্তা প্রশিক্ষণে অংশ নেন।

বিএফআইইউ’র অতিরিক্ত পরিচালক মোহাম্মদ মাহবুব আলম প্রধান অতিথি হিসেবে কর্মশালার উদ্বোধন করেন। সভাপতিত্ব করেন ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ প্রতিপালন কর্মকর্তা মুহাম্মদ মোস্তফা খায়ের।

অর্থপাচার ও সন্ত্রাসে অর্থায়ন প্রতিরোধ বিষয়ে সেশন পরিচালনা করেন বিএফআইইউ’র যুগ্ম পরিচালক রুমান আহমদ এবং সহকারী পরিচালক মো. ফয়সাল কবির।

কর্মশালায় ফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংকের ইভিপি ও উপ-প্রধান মানিলন্ডারিং প্রতিরোধ প্রতিপালন কর্মকর্তা ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম ও কুমিল্লার আঞ্চলিক প্রধান শামসুল করিম মজুমদারসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

বিপি/আজাদ

শেয়ার