Top

বগুড়ায় বাদ পড়া মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই ৬ ফেব্রুয়ারি

০৪ ফেব্রুয়ারি, ২০২১ ৪:২২ অপরাহ্ণ
বগুড়ায় বাদ পড়া মুক্তিযোদ্ধাদের যাচাই-বাছাই ৬ ফেব্রুয়ারি
বগুড়া প্রতিনিধি :

প্রথম দফায় বাদ পড়া বগুড়া সদরের মুক্তিযোদ্ধাদের পুনরায় যাচাই-বাছাই হচ্ছে। এছাড়াও নতুন করে আরো বেশ কিছু আবেদন জমা পড়েছে যাচাই-বাছাই কমিটির হাতে। এগুলো পুনরায় যাচাই-বাছাই করা হবে বলে জানিয়েছেন কমিটির সদস্যরা।

আগামী ৬ ফেব্রুয়ারি শনিবার সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় অডিটরিয়ামে সকাল থেকে শুরু হবে যাচাই-বাছাই প্রক্রিয়া। চার সদস্য বিশিষ্ট ওই কমিটি আবেদনগুলো যাচাই বাছাই করে তালিকা প্রণয়ন করবেন।

প্রথম দফার যাচাই বাছাই শেষ হয়েছে জানুয়ারিতে। সে সময় স্বাক্ষী কিংবা ডকুমেন্ট উপস্থাপন করতে না পারায় অনেকেই তালিকা থেকে বাদ পড়েছেন। এমন বাদ পড়াদের মধ্য থেকে অনেকেই আপিল করেছেন পুনরায় যাচাই বাছাই করার জন্য।

এছাড়াও নতুন করে অনেকেই আবেদন করেছেন কমিটির কাছে। এসব আবেদনের প্রেক্ষিতে দ্বিতীয় দফায় আবারো বগুড়া সদরের মুক্তিযোদ্ধা বাছাই প্রক্রিয়া অনুষ্ঠিত হবে আগামী ৬ ফেব্রুয়ারি। বিষয়টি নিশ্চিৎ করেছেন যাচাই বাছাই কমিটির সদস্য এডভোকেট মহাম্মদ সদরুল আনাম রনজু।

তিনি আরো বলেন, ওই দিন সকাল সাড়ে দশটা থেকে সদর উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয় অডিটরিয়ামে শুরু হবে যাচাই-বাছাই প্রক্রিয়া। উপযুক্ত প্রমাণসহ ওই দিন যথা সময়ে সবাইকে উপস্থিত থাকতে বলেছেন তিনি।

 

 

শেয়ার