Top

হোমিও ডাক্তারের বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ

০৪ ফেব্রুয়ারি, ২০২১ ৫:৩৯ অপরাহ্ণ
হোমিও ডাক্তারের বাড়িতে হামলা, লুটপাটের অভিযোগ
অনলাইন ডেস্ক :

বগুড়ায় বিষাক্ত মদপানে তিনজনের মৃত্যুর ঘটনায় ইস্রাফিল করিম ওরফে রায়হান নামে এক হোমিও চিকিৎসকের বাড়িতে হামলা-ভাঙচুর করেছে বিক্ষুব্ধ জনতা।

মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাতে শাজাহানপুর উপজেলার রহিমাবাদ শালুকগাড়ীপাড়ায় এ ঘটনা ঘটে। এ সময় লুটপাটসহ ওই হোমিও চিকিৎসকের বোন নাসরিন আকতার (৪০) ও ভাগনে নাইন (১৯) আহত হন বলে তার স্বজনদের দাবি।

পুলিশ ও স্থানীয়রা জানান, রায়হান দীর্ঘদিন ধরে হোমিও দোকান ও তার বাড়ি থেকে প্রকাশ্যে অ্যালকোহল বিক্রি করতেন। স্থানীয়রা একাধিকবার প্রশাসনের লোকজনকে অবহিত করার পরও কোনো ব্যবস্থা নেয়া হয়নি। কিন্তু গত দুদিনে তিনজনের মৃত্যুর ঘটনায় এলাকায় ক্ষোভের সৃষ্টি হয়। এ ঘটনার পর থেকে হোমিও চিকিৎসক রায়হান দোকান বন্ধ করে এবং বাড়িঘরে তালা লাগিয়ে পালিয়ে যান।

অভিযোগ অস্বীকার করে হোমিও চিকিৎসক রায়হানের সাথে মোবাইল ফোনে জানান, মঙ্গলবার (২ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৮টার দিকে বসতবাড়িতে হামলা চালিয়ে ভাঙচুর ও লুটপাট করে।

এসময় তিন ভরি ওজনের সোনার গহনা, নগদ ৩ লাখ টাকা, টিভি, রুম হিটার, মোবাইল ফোন, জামা-কাপড়সহ ৭ লক্ষাধিক টাকার মালামাল নিয়ে গেছে। বাধা দেয়ায় তার বোন নাসরিন আকতার ও তার ভাগনে নাইনকে মারপিট করে।

শাজাহানপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহ আল মামুন জানান, এখন পর্যন্ত থানায় কোনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্তসাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার