Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

আজিজ কো-অপারেটিভের সাধারণ সভা ও ব্যবস্থাপক সম্মেলন

১৯ ডিসেম্বর, ২০২২ ৩:৪৫ অপরাহ্ণ
আজিজ কো-অপারেটিভের সাধারণ সভা ও ব্যবস্থাপক সম্মেলন
নিজস্ব প্রতিবেদক :

সমবায়ী প্রতিষ্ঠান আজিজ কো-অপারেটিভ কমার্স এন্ড ফাইন্যান্স ব্যাংক লিমিটেড (এসিসিএফ)-এর সাধারণ সভা ও ব্যবস্থাপক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। রোববার (১৯ ডিসেম্বর) রাজধানীর পল্টনে ইকোনমিক রিপোর্টার্স ফোরাম মিলনায়তনে এই সম্মেলন অনুষ্ঠিত হয়।

প্রতিষ্ঠানের সেক্রেটারি এস এম হারুনার রশিদের সঞ্চালনায় অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সংস্থাটির চেয়ারম্যান হারুন-অর রশিদ মজুমদার। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ সংবাদ সংস্থার পরিচালক ও বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের সহসভাপতি মধুসূদন ম-ল। বিশেষ অতিথি ছিলেন ইকোনমিক রিপোর্টার্স ফোরামের সাধারণ সম্পাদক এস এম রাশিদুল ইসলাম।

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে প্রতিষ্ঠানের ভাইস-চেয়ারম্যান আলি আহমেদ বাহারাম, পরিচালক ওসমান গনি ভূঁইয়া, খোরশেদ আলম, সাইফুল ইসলাম, নুর নবী, মুস্তাফিজুর রহমান প্রমূখ উপস্থিত ছিলেন।

সম্মেলনে প্রতিষ্ঠানটির উপদেষ্টা আতিকুল আলম ও নির্বাহী পরিচালক শেখ আসাদুর রহমান পিয়ারুল, বিভাগীয় প্রধান, আঞ্চলিক প্রধানসহ সারাদেশের শতাধিক শাখা ব্যবস্থাপক অংশগ্রহণ করেন।

সম্মেলনে গ্রাহকদের টাকা ফেরত দেয়ার শর্তে উচ্চ আদালত থেকে জামিন প্রাপ্ত সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামের কাছ থেকে টাকা আদায়ে আগামীতে পরিচালনা পর্ষদ এবং কর্মকর্তা কর্মচারীরা একত্রে কাজ করবে বলে সিদ্ধান্ত গৃহীত হয়।

উল্লেখ্য, টাকা আত্মসাৎ এর অভিযোগে মানিলন্ডারিং ও প্রতারণা মামলায় কারা ভোগের পর গত ৫ই ডিসেম্বর ১১২ কোটি টাকা আগামী ৬ মাসে আজিজ কো-অপারেটিভের গ্রাহকদের ফেরত দেয়ার শর্তে সাবেক চেয়ারম্যান তাজুল ইসলামকে জামিন দিয়েছে উচ্চ আদালত।

শেয়ার