Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

বসুন্ধরায় সিটি ব্যাংকের নতুন শাখার উদ্বোধন

২১ ডিসেম্বর, ২০২২ ৬:২২ অপরাহ্ণ
বসুন্ধরায় সিটি ব্যাংকের নতুন শাখার উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক :

ঢাকার বসুন্ধরা আবাসিক এলাকায় সিটি ব্যাংকের নতুন একটি শাখার উদ্বোধন হয়েছে।

বুধবার (২১ ডিসেম্বর) ব্যাংকের চেয়ারম্যান আজিজ আল কায়সার এ নতুন শাখাটির ফিতা কাটেন। এ সময়ে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাসরুর আরেফিন, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকদ্বয় শেখ মোহাম্মদ মারুফ ও মাহবুবুর রহমান এবং ব্যাংকের উচ্চপদস্থ অন্যান্য কর্মকর্তা, স্থানীয় ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ।

আজিজ আল কায়সার তাঁর স্বাগত বক্তব্যে বলেন, ঢাকা শহরের প্রতিটি অঞ্চলে ব্যাংকিং সেবা পৌঁছে দেয়ার জন্য সিটি ব্যাংকের বৃহত্তর পরিকল্পনার অংশ হিসাবে বসুন্ধরা আবাসিক এলাকায় এই নতুন শাখাটির খোলা হয়েছে।

সিটি ব্যাংক ৩৯ বছর ধরে তার গ্রাহকদের স্বার্থে বিভিন্ন সুদূরপ্রসারী ব্যাংকিং কার্যক্রম চালিয়ে আসছে এবং এই ধারা ভবিষ্যতেও অব্যাহত থাকবে। নতুন এ শাখার মাধ্যমে গ্রাহকদের রিটেল লোন, ডিপোজিট, কার্ড, ইসলামিক ব্যাংকিং, কাস্টমার কেয়ার ও রেমিট্যান্সসহ বিভিন্ন সেবা দেওয়া হবে।

শেয়ার