Top
সর্বশেষ

অপরাধীকে অপরাধী হিসেবেই দেখা হবে: যশোরের দায়িত্বপ্রাপ্ত এসপি

০৫ ফেব্রুয়ারি, ২০২১ ১২:৩৬ অপরাহ্ণ
অপরাধীকে অপরাধী হিসেবেই দেখা হবে: যশোরের দায়িত্বপ্রাপ্ত এসপি
যশোর প্রতিনিধি :

যশোরের নবাগত পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার বলেছেন, যশোরে কোন অপরাধী বা তার কোন বাহিনী থাকবে না, থাকবেনা কোন রঙ। তাকে অপরাধী হিসেবেই দেখা হবে। ইতিহাস ঐতিহ্যের জেলা যশোরে শান্তি বিঘ্নকারীকে সহ্য করা হবে না।

অপরাধ দমনে সাংবাদিকদের সঙ্গে একসাথে কাজ করার আগ্রহ প্রকাশ করে তিনি এসব কথা বলেন।

বৃহস্পতিবার (৪ ফেব্রুয়ারি) দায়িত্বের প্রথম দিনেই সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে পুলিশ সুপারের কার্যলয়ের কনফারেন্স রুমে অনুষ্ঠিত সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন।

পুলিশ সুপার বলেন, পুলিশ সাংবাদিকের কাজ একই। সাংবাদিকরা সমাজের জন্যে অনেক কাজ করেন। পুলিশও সমাজের অংশ। সমাজের ভালো কাজের জন্য পাটনারশিপ জরুরি। কথা দিচ্ছি মানুষকে সহযোগিতা করার স্বার্থে কাজ করবো।

তিনি পুলিশ সদস্যদের সতর্ক করে বলেছেন, পুলিশ টাকা পয়সার কোন লেনদেন করতে পারবে না। কোনো প্রকার দুর্নীতি, মাদকের সাথে সম্পর্ক থাকবে না। পুলিশ অন্যায় অত্যাচার নীপীড়ন করলে তার বিরুদ্ধে অভ্যান্তরীণ ব্যবস্থা নেওয়া হবে।

তিনি বলেন, অপরাধকে যতটা নিয়ন্ত্রণ করা যায় তা দেখবো।

মানুষের কাজের সুবিধার্থে প্রত্যেকটি অঞ্চলে বিট পুলিশিং বা কমউনিটি পুলিশিং শক্তিশালী করা হবে জানিয়ে এসপি বলেন, একজন সেবাপ্রত্যাশীর ছোটখাট সমস্যার জন্য যাতে থানা পর্যন্ত যেতে না হয়, সে ব্যবস্থা করা জরুরি।

যে কোন প্রয়োজনে সাংবাদিকরা তার কাছে যেতে পারবেন বলেও জানান তিনি। তিনি সুন্দর যশোর গড়ার জন্য সাংবাদিকদের সহযোগিতা কামনা করেন।

মতবিনিময় সভায় বক্তব্য দেন, প্রেসক্লাব যশোরের সবাপতি জাহিদ হাসান টুটুন, সাবেক সভাপতি একরাম উদ দ্দোলা, সম্পাদক আহসান কবীর, সাবেক সম্পাদক এস এম তৌহিদুর রহমান।

এছাড়াও সভায় যশোর পুলিশের সিনিয়র অফিসাররা উপস্থিত
ছিলেন ।

শেয়ার