Top
সর্বশেষ

ফেনীতে তিন দিন ব্যাপি বিয়ে উৎসব

০৫ ফেব্রুয়ারি, ২০২১ ৭:০৯ অপরাহ্ণ
ফেনীতে তিন দিন ব্যাপি বিয়ে উৎসব
ফেনী প্রতিনিধি :

‘বিয়ের বাজার একসাথে, প্রাণের শহর ফেনীতে’ এই শ্লোগান নিয়ে আগামী ৭ থেকে ৯ ফেব্রুয়ারি শহরের গ্র্যান্ড সুলতান কনভেনশন হলে তিন দিনব্যাপি ‘২য় ফেনী বিয়ে উৎসব ২০২১’ আয়োজিত হতে যাচ্ছে।

ফেনীর স্বনামধন্য অনুষ্ঠান ব্যবস্থাপনা প্রতিষ্ঠান ‘আপন ইভেন্টস’ এর আয়োজনে ও ক্যারিয়ার প্রশিক্ষণ প্রতিষ্ঠান ‘‘দেখা হবে বিজয়ে’ এর সহযোগিতায় ২য় বারের মত হতে যাচ্ছে এই উৎসব।

মূলত বিয়ে সংক্রান্ত জিনিসপত্র, কমিউনিটি সেন্টার, ইভেন্ট ম্যানেজমেন্ট, ফুল, শেরোয়ানি, ক্যাটারিং, হোম মেইড ফুড, রেস্টুরেন্ট, পার্লার, জুয়েলারি, কাপড়, কসমেটিক্স, সাজসজ্জা, ফটো-ভিডিও, আসবাবপত্র, ডেকোরেশন সহ ঘরে বসে তৈরী করা ও সংগৃহীত সৌখিন জিনিস-পত্রের প্রদর্শনী হবে এই আয়োজনে। এছাড়াও থাকছে অনলাইন উদ্যোক্তা বিভিন্ন স্টল।

ফেনীতে বিয়ের বাজারের ক্রেতাদের আগ্রহী করতেই এই আয়োজন। উল্লেখ্য, এই উৎসবে শহরের ছোট-বড় প্রায় ৫০ জন উদ্যোক্তা অংশ নিতে যাচ্ছেন। এবার এই অনুষ্ঠানকে সাজানো হয়েছে নানা উৎসব আয়োজনে।

তিন দিনব্যাপী ব্যান্ড শো, কাপল আড্ডা ও ফ্যাশন শো, ব্রাইডাল শো, ফটো কনটেস্ট সহ নানা চমকপ্রদ ইভেন্ট থাকবে। এমন ব্যতিক্রমী ও সৃজনশীল প্রদর্শনীটিতে ফেনীর নানা অঙ্গনের মানুষের সমাগম হবে বলে প্রত্যাশা করছেন অয়োজকরা।

শেয়ার