Top
সর্বশেষ

১৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

০৫ ফেব্রুয়ারি, ২০২১ ৭:৪৪ অপরাহ্ণ
১৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ী গ্রেপ্তার
কুমিল্লা প্রতিনিধি :

কুমিল্লায় ভিন্ন ভিন্ন অভিযানে ১৬৪ কেজি গাঁজাসহ চার মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে র‌্যাবের সদস্যরা। এর মধ্যে এক মাদক ব্যবসায়ীর কার্ভাডভ্যানে পাওয়া গেছে ৩৬ কেজি গাঁজা আর আরেকজনের বাড়িতে ১২০ কেজি। এ ঘটনায় মাদক পরিবহনের কাজে ব্যবহৃত কার্ভাডভ্যানটি জব্দ করা হয়েছে।

গ্রেপ্তারকৃতরা হলেন- জেলার লাকসাম উপজেলার পইশাগি গ্রামের জালাল আহম্মেদের ছেলে মো.বাহার উদ্দিন, চৌদ্দগ্রাম উপজেলার বদরপুর গ্রামের রফিক মিয়ার ছেলে ইমন মিয়া, সদর উপজেলার পূবর্ চাঁনপুর গ্রামের মৃত জামাল উদ্দিনের ছেলে গিয়াস উদ্দিন ও বুড়িচং উপজেলার ভরাসাল গ্রামের রফিকুল ইসলামের ছেলে শাকিল।

শুক্রবার বিকেলে এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান র‌্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানী অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব।

তিনি জানান, শুক্রবার ভোরে এবং দুপুর র‌্যাবের সদস্যরা সদর দক্ষিণ উপজেলার সুয়াগাজী বাজার, সদর উপজেলার আমতলী ও পূর্ব চাঁনপুর এবং বুড়িচং উপজেলার ভরসাবাজার এলাকায় একাধিক অভিযান পরিচালনা করে। অভিযানকালে ওই চার মাদক ব্যবসায়ীকে ১৬৪ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেপ্তার করতে সক্ষম হন তারা। এর মধ্যে আমতলী এলাকায় গ্রেপ্তার হওয়া বাহার উদ্দিনের কাভার্ডভ্যানে পাওয়া যায় ৩৬ কেজি গাঁজা আর শাকিলের বাড়িতে পাওয়া যায় ১২০ কেজি।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তারকৃতরা দীর্ঘদিন যাবৎ কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে গাঁজাসহ বিভিন্ন ধরণের মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করেছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হয়েছে।

শেয়ার