Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

করদাতা সম্মাননা পেলেন ওয়ালটনের ৪ উদ্যোক্তা-পরিচালক

২৮ ডিসেম্বর, ২০২২ ৪:০১ অপরাহ্ণ
করদাতা সম্মাননা পেলেন ওয়ালটনের ৪ উদ্যোক্তা-পরিচালক
নিজস্ব প্রতিবেদক :

কর বছর ২০২১-২২ এ সেরা করদাতার সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড পেয়েছেন দেশের ইলেকট্রনিক্স জায়ান্ট ওয়ালটন গ্রুপের ৪ জন উদ্যোক্তা এবং পরিচালক। সম্মাননা প্রাপ্ত ব্যক্তিরা হলেন-ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি. এর ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, পরিচালক এস এম আশরাফুল আলম, এস এম মাহবুবুল আলম এবং রাইসা সিগমা হিমা।

বুধবার (২৮ ডিসেম্বর) রাজধানীর অফিসার্স ক্লাবে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) আয়োজিত ‘জাতীয় ট্যাক্স কার্ড ও সর্বোচ্চ করদাতা সম্মাননা’ শীর্ষক অনুষ্ঠানে এ পুরস্কার প্রদান করা হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অভ্যন্তরীণ সম্পদ বিভাগের সিনিয়র সচিব এবং এনবিআর চেয়ারম্যান আবু হেনা মো. রহমাতুল মুনিম।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল। তাছাড়া বিশেষ অতিথি হিসেবে অর্থ মন্ত্রণালয়ের সিনিয়র সচিব ফাতিমা ইয়াসমিন উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অতিথিরা তরুণ ক্যাটাগরিতে সেরা করদাতা ওয়ালটন গ্রুপের পরিচালক রাইসা সিগমা হিমার হাতে সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড তুলে দেন। এ সময় তিনি ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি. এর ভাইস চেয়ারম্যান এস এম শামছুল আলম, পরিচালক এস এম আশরাফুল আলমের পক্ষে সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড গ্রহণ করেন।

ঢাকা সিটি করপোরেশনের সর্বোচ্চ করদাতা ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ পিএলসি. এর পরিচালক এস এম মাহবুবুল আলমের পক্ষে সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড গ্রহণ করেন ওয়ালটন গ্রুপের সিনিয়র অ্যাডিশনাল ডিরেক্টর মো. কাইয়ুম হাসান।

এর আগে জাতীয় রাজস্ব বোর্ড (এনবিআর) ২০২১-২২ করবর্ষের জন্য সেরা করদাতাদের নাম ঘোষণা বিভিন্ন ক্যাটাগরি বা শ্রেণিতে বছরের সেরা করদাতাদের তালিকা প্রকাশ করে। পরবর্তীতে ১৮ ডিসেম্বর প্রজ্ঞাপন জারি করা হয়। ব্যক্তি পর্যায়ে ৭৬টি ও কোম্পানি ৫৩টি ও অন্যান্য শাখায় ১২টিসহ মোট ১৪১ জন সেরা করদাতার নাম প্রকাশ করে অর্থ মন্ত্রণালয়ের অভ্যন্তরীণ সম্পদ বিভাগ। আজ এসব করদাতাদের প্রত্যেককে সম্মাননা ও জাতীয় ট্যাক্স কার্ড দেওয়া হয়েছে।

শেয়ার