Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

মিলেনিয়াম ইনফরমেশন স্যলিউশনের সাথে এনসিসি ব্যাংকের চুক্তি

০৩ জানুয়ারি, ২০২৩ ৪:০৩ অপরাহ্ণ
মিলেনিয়াম ইনফরমেশন স্যলিউশনের সাথে এনসিসি ব্যাংকের চুক্তি
নিজস্ব প্রতিবেদক :

মিলেনিয়াম ইনফরমেশন স্যলিউশন লিমিটেডের সঙ্গে এনসিসি ব্যাংক লিমিটেডের ইসলামিক ব্যাংকিং স্যলিউশন সংক্রান্ত একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে। সম্প্রতি উভয় প্রতিষ্ঠানের মধ্যে এ চুক্তি স্বাক্ষরিত হয়।

এতে এনসিসি ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ এবং মিলেনিয়াম ইনফরমেশন স্যলিউশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মাহমুদ হোসেন স্ব স্ব প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।

এ সময় এনসিসি ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক খন্দকার নাইমুল কবির, উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. রাফাত উল্লা খান ও এম. আশেক রহমান, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, এসইভিপি ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী, এসইভিপি ও কোম্পানি সচিব মো. মনিরুল আলম, ইভিপি ও হেড অব মার্কেটিং অ‌্যান্ড ব্রাঞ্চেস ডিভিশন মোহাম্মদ রিদওয়ানুল হক, ইসলামী ব্যাংকিং বিভাগের প্রধান আবুল কাসেম মো. ছফিউল্লাহ, মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, প্রজেক্ট ম্যানেজমেন্ট অফিসের প্রধান মোহাম্মদ মনজুর মোর্শেদ এবং মিলেনিয়াম ইনফরমেশন স্যলিউশনের সিনিয়র ম্যানেজার (বিজনেস ডেভলপমেন্ট) মো. গোলাম সারোয়ার জাহান, প্রজেক্ট ম্যানেজার আসাদুজ্জামানসহ উভয় প্রতিষ্ঠানের অন্যান্য উর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, উন্নত প্রযুক্তির এই স্যলিউশন প্রয়োগের মাধ্যমে এনসিসি ইসলামিক ব্যাংকিং কার্যক্রম সফলভাবে বাস্তবায়িত হচ্ছে, যা ব্যাংকের গ্রাহক সেবার পরিধি বিস্তৃতিতে সহায়তা করছে।

শেয়ার