Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এমটিবির ১২তম ‘ব্রেভারি এন্ড কারেজ’ অ্যাওয়ার্ড প্রদান

০৪ জানুয়ারি, ২০২৩ ৭:২১ অপরাহ্ণ
এমটিবির ১২তম ‘ব্রেভারি এন্ড কারেজ’ অ্যাওয়ার্ড প্রদান
নিজস্ব প্রতিবেদক :

নিজের জীবন বাজি রেখে সমাজের তরে কাজ করা মানুষের জন্য “ব্রেভারি এন্ড কারেজ” অ্যাওয়ার্ড প্রদান করেছে এমটিবি ফাউন্ডেশন। সম্প্রতি চলন্ত ট্রেন থেকে তিন জন শিশুকে বাঁচাতে গিয়ে প্রাণ হারানো সালমান ফার্সী শামীমের পরিবারকে ১২তম “ব্রেভারি এন্ড কারেজ” অ্যাওয়ার্ড প্রদান করা হয়।

গুলশান ১ এর এমটিবি সেন্টারে একটি সম্মাননা প্রদান সভা অনুষ্ঠিত হয়। যেখানে প্রয়াত সালমান ফার্সী শামীমের পরিবারের হাতে একটি চেক ও ক্রেস্ট তুলে দেওয়া হয়।

এমটিবি’র প্রতিষ্ঠাতা চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান, সৈয়দ মঞ্জুর এলাহী, চেয়ারম্যান, মোঃ আব্দুল মালেক, সদ্য সাবেক চেয়ারম্যান ও পরিচালক, মোঃ ওয়াকিল উদ্দিন, পরিচালকদ্বয়, রাশেদ আহমেদ চৌধুরী ও মোঃ হেদায়েত উল্লাহ, স্বতন্ত্র পরিচালক, নাসরিন সাত্তার, ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান, অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক, চৌধুরী আখতার আসিফ, উপ-ব্যবস্থাপনা পরিচালকদ্বয়, গৌতম প্রসাদ দাস ও রেইস উদ্দীন আহ্মাদ, কোম্পানী সেক্রেটারী, মালিক মুনতাসির রেজা ও গ্রুপ প্রধান অর্থ কর্মকর্তা, মোহাম্মদ নাজমুল হোসেন এবং এমটিবি ফাউন্ডেশন-এর সিইও, সামিয়া চৌধুরী’র উপস্থিতি ছিলেন।

শেয়ার