Top
সর্বশেষ

কলারোয়ায় একই রশিতে ঝুলন্ত নারী-পুরুষের লাশ উদ্ধার

০৭ ফেব্রুয়ারি, ২০২১ ৩:৩৮ অপরাহ্ণ
কলারোয়ায় একই রশিতে ঝুলন্ত নারী-পুরুষের লাশ উদ্ধার
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরার কলারোয়া উপজেলায় আম গাছে ঝুলন্ত অবস্থায় নারী পুরুষের লাশ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৭ ফেব্রুয়ারি) সকালে কয়লা ইউনিয়ন এর শ্রীপতিপুর প্রাইমারী স্কুলের পাশের একটি আম গাছে ঝুলন্ত অবস্থায় দুইজনকে দেখে স্থানীয়রা পুলিশকে খবর দেয়।

মৃত মহিলার নাম ফাতেমা বেগম। তিনি উপজেলার কয়লা ইউনিয়নের শ্রীপতিপুর গ্রামের শেখ হাসানের স্ত্রী। অপর মৃত ব্যক্তি শ্যামনগর উপজেলার ধুমঘাট দক্ষিণপাড়ার জয়নাল পাড়ের ছেলে।

স্থানীয় ইউপি সদস্য নজরুল ইসলাম জানান, তিনি ফোনের মাধ্যমে জানতে পারেন তার এলাকায় দুইজন আত্মহত্যা করেছে।

জানা গেছে, মৃত মহিলা ওই এলাকার শেখ আব্দুল হাইয়ের পুত্রবধূ। আব্দুল হাইয়ের ছেলে শেখ হাসান মানুসিক ভারসামস্যহীন। প্রেমঘটিত কারণে এই ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

কলারোয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মীর খায়রুল কবির জানান, সকাল সাড়ে ৭টার দিকে মোবাইল ফোনে ঘটনাটি থানায় জানার পর মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। একটি আমগাছে ডালে ঝুলছিল মরদেহ দুটি। তবে মৃত্যুর আসল কারণ এখনো জানা যায়নি। কি কারণে তারা আত্মহত্যা করেছে নাকি পরিকল্পিত হত্যাকান্ড সেটির কারণ এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাটি তদন্ত করা হচ্ছে।

তিনি আরো বলেন, যুবকের শরীরে আমরা কোন আঘাতের চিহ্ন পাইনি তবে গৃহবধূর মুখে ও গলায় আঁচড়ের দাগ রয়েছে। মরদেহ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রস্তুতি চলছে। তদন্ত করে পরে বিস্তারিত জানানো হবে।

শেয়ার