Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

এনসিসি ব্যাংকের আরও তিন ইএমআই সুবিধা চালু

১২ জানুয়ারি, ২০২৩ ৫:১৩ অপরাহ্ণ
এনসিসি ব্যাংকের আরও তিন ইএমআই সুবিধা চালু
নিজস্ব প্রতিবেদক :

ক্রেডিট কার্ডের গ্রাহকদের জন্য নতুন তিনটি ইএমআই সুবিধা চালু করেছে এনসিসি ব্যাংক লিমিটেড। ইনস্টা ক্রেডিট, ইজিবাই এবং নো বার্ডেন আউটস্টেন্ডিং নামে নতুন এ সুবিধা চালু করা হয়। ইনস্টা ক্রেডিটের মাধ্যমে কার্ডহোল্ডাররা তাদের অব্যবহৃত ক্রেডিট সীমার বিপরীতে ঋণ সুবিধা পাবেন।

ইজিবাই এর মাধ্যমে কার্ডহোল্ডাররা তাদের যেকোনো কেনাকাটা এবং নো বার্ডেন আউটস্টেন্ডিং এর মাধ্যমে তাদের মাসিক মোট বিলকে ইএমআই’তে রূপান্তরিত করার সুবিধা পাবেন। উল্লেখ্য যে, বাৎসরিক ন্যূনতম সুদহারে গ্রাহকগণ এই সুবিধাসমূহ সর্বোচ্চ ৩৬ মাসের সহজলভ্য কিস্তিতে পরিশোধ করতে পারবেন।

সম্প্রতি এনসিসি ব্যাংকের প্রধান কার্যলয়ে আয়োজিত এক অনুষ্ঠানে উক্ত ইএমআই সুবিধাগুলোর উদ্বোধন করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ মামদুদুর রশীদ।

এ সময় ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ মো. রাফাত উল্লা খান, মো. মাহবুব আলম, এম. আশেক রহমান ও মো. জাকির আনাম, এসইভিপি ও সিআইও মোহাম্মদ আনিসুর রহমান, এসইভিপি ও চিফ ফিন্যান্সিয়াল অফিসার মোহাম্মদ মিজানুর রহমান, ইভিপি ও হেড অব মার্কেটিং এন্ড ব্রাঞ্চেস ডিভিশন মোহাম্মদ রিদওয়ানুল হক, মানবসম্পদ বিভাগ প্রধান সৈয়দ হাসনাইন মামুন, হেড অব কার্ডস জোবায়ের মাহমুদ ফাহিমসহ কার্ড ডিভিশনের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার