Top
সর্বশেষ
এখন পর্যন্ত রাষ্ট্রপতিকে সরানোর উদ্যোগ নেই: প্রধান উপদেষ্টার উপপ্রেস সচিব শাহবাগে আর জনসভা ও সমাবেশ করতে না দেওয়ার সিদ্ধান্ত সরকারের স্কয়ার টেক্সটাইলসের লভ্যাংশ ঘোষণা ‘রাজনৈতিক কারণে নয়, শৃঙ্খলাভঙ্গের দায়ে ২৫২ এসআইকে অব্যাহতি’ সারদা পুলিশ একাডেমিতে প্রশিক্ষণরত ২৫২ এসআইকে অব্যাহতি চাঁদপুরে ধান ক্ষেতে ব্লাস্ট সংক্রমণে দুশ্চিন্তায় কৃষক জামায়াতের নিবন্ধন: খারিজ হওয়া আপিল পুনরুজ্জীবিত করলেন আদালত ছয় মাসে ব্যাংকগুলোর সিএসআর ব্যয় কমেছে ১২ শতাংশ ব্যাংকে পাঠানো রেমিট্যান্স ঠিকমতো পাচ্ছে না স্বজনরা আমিরাতে দ্রুত ভিসা সমস্যা সমাধানের আশ্বাস রাষ্ট্রদূতের

প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের বৃত্তি পেলেন ২৬০ শিক্ষার্থী

২১ জানুয়ারি, ২০২৩ ৭:৫৯ অপরাহ্ণ
প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের বৃত্তি পেলেন ২৬০ শিক্ষার্থী
নিজস্ব প্রতিবেদক :

মেধাবী কিন্তু টাকার অভাবে পড়াশুনার খরচ চালাতে পারছে না, এমন দরিদ্র ও অসহায় ২৬০ শিক্ষার্থীকে শিক্ষা বৃত্তি দিয়েছে প্রাইম ব্যাংক ফাউন্ডেশন।

আজ শনিবার রাজধানীর স্থানীয় লা মেরেডিয়ানে ফাউন্ডেশন আয়োজিত শিক্ষা বৃত্তি প্রদান অনুষ্ঠানের বৃত্তির ৩ মাসের টাকা এক সঙ্গে প্রত্যেক শিক্ষার্থীদের ব্যাংক অ্যাকাউন্টে আনুষ্ঠানিকভাবে ট্রান্সফার করা হয়।

শিক্ষা বৃত্তি অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিক্ষাবিদ অধ্যাপক সৈয়দ মনজুরুল ইসলাম।

এছাড়াও প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান আজম জে চৌধুরীর সভাপতিত্বে এ সময় অনুষ্ঠানে প্রাইম ব্যাংকের চেয়ারম্যান তানজিল চৌধুরী, প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা ডা. ইকবাল আনোয়ারসহ প্রাইম ব্যাংক এবং প্রাইম ব্যাংক ফাউন্ডেশনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। প্রধান অতিথির বক্তব্যে স্পিকার শিরীন শারমিন চৌধুরী শিক্ষা বৃত্তির উদ্যোগকে স্বাগত জানান। প্রাইম ব্যাংকসহ বেসরকারি প্রতিষ্ঠানগুলোকে আরও বেশি করে সুবিধা বঞ্চিত শিক্ষার্থীদের পাশে দাঁড়ানোর আহ্বান জানান।

শেয়ার