Top
সর্বশেষ

যশোরে নাইন এমএম পিস্তলসহ আটক ২

১০ ফেব্রুয়ারি, ২০২১ ২:১১ অপরাহ্ণ
যশোরে নাইন এমএম পিস্তলসহ আটক ২
যশোর প্রতিনিধি :

যশোর শহরের রেলরোড ফুট গোডাউনের সামনে থেকে নাইন এমএম পিস্তল,ম্যাগাজিন, চাকু, মোবাইল,নগদ টাকা ও একটি মোটর সাইকেলসহ দুই সন্ত্রাসীকে আটক করেছে র‌্যাব।

মঙ্গলবার (৯ ফেব্রুয়ারি) বিকাল সাড়ে পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়।

আটককৃতরা হলেন, মাগুরা জেলার নান্দুয়ালী গ্রামের সুশান্ত সিকদারের ছেলে সেতু সিকদার ও আমিনুর রহমানের ছেলে আলিমুজ্জামান ওরফে রিথ।

যশোর র‌্যাব-৬ সিপিসি -৩ ক্যাম্পের ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার লেঃ এম সারোয়ার হুসাইন জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারি যশোর শহরের রেলরোড ফুট গোডাউনের সামনে কতিপয় সন্ত্রাসীরা সন্ত্রাসী কর্মকান্ড ঘটানোর উদ্দেশ্যে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে র‌্যাব-৬ যশোর ক্যাম্পের সদস্যরা বিকাল সাড়ে পাঁচটার দিকে সেখানে অভিযান চালা। অভিযানকালে সেখান থেকে মোঃ সেতু সিকদার ও তার সহযোগী আলিমুজ্জামান ওরফে রিথকে আটক করা হয়। পরে তাদের শরীর তল্লাশী করে একটি নাইনএমএম পিস্তল, একটি ম্যাগাজিন, একটি বার্মিজ চাকু, তিনটি মোবাইল সেট ও নগদ তিন হাজার টাকা উদ্ধার করে র‌্যাব।

এসময় তাদের ব্যবহত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়। আটককৃতদেরকে যশোর কোতয়ালী থানায় আর্মস এ্যাক্ট ১৮৭৮ এর ১৯-অ ধারায় মামলা দিয়ে সোপর্দ করা হয়েছে বলেও জানান এই কর্মকর্তা।

শেয়ার