Top
সর্বশেষ

ফেনীতে প্রকৌশলীকে মারধর, আটক ৩

১২ ফেব্রুয়ারি, ২০২১ ৪:০৯ অপরাহ্ণ
ফেনীতে প্রকৌশলীকে মারধর, আটক ৩
ফেনী প্রতিনিধি :

ফেনীতে জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের টিউবওয়েল স্থাপনে নিম্নমানের কাজের প্রতিবাদ করায়

প্রকৌশলীকে মারধর করেছে ঠিকাদার ও তার সহযোগীরা। আহত প্রকৌশলীর নাম মো: সমেশ আলী।

বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) রাত ১০টার দিকে এ ঘটনা ঘটে।

পুলিশ এখন পর্যন্ত ঠিকাদারসহ ৩ জনকে আটক করেছে। এ ঘটনায় থানায় ৪ জনের বিরুদ্ধে মামলা হয়েছে।

পুলিশ জানায়, ফেনী সদর উপজেলার ভূমি অফিসে টিউবয়েল স্থাপনের কাজ পায় ঠিকাদার হুয়ায়ুন কবীর। কাজ নিম্নমানের হওয়ার খবর পেয়ে বৃহস্পতিবার রাতে তদন্তে যায় সদর উপজেলা উপ-সহকারী প্রকৌশলী মো. সমেশ আলী। প্রকৌশলী ঘটনাস্থলে গিয়ে ঠিকাদারকে সঠিকভাবে কাজ করার কথা বললে অকথ্য ভাষায় গালমন্দ করে মারধর করে তাঁকে।

এসময় ভূমি অফিসের লোকজনের সহায়তায় ঠিকাদার হুয়ায়ুন কবির, জিলানী ও দেলোয়ারকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়। আইয়ুব মিস্ত্রী নামে একজন পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে উদ্ধার করে আহত সমেশ আলীকে ফেনী জেনারেল হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে তিনি বাদী হয়ে মামলা করেন ।

উপ-সহকারী প্রকৌশলী মো. সমেশ আলী বলেন, ফেনী সদর উপজেলার বিভিন্ন স্থানে ৫০টি টিউবওয়েল স্থাপনের টেন্ডার পায় হুমায়ুন কবীর। গত ৯ ফেব্রুয়ারি ফেনী সদর ভূমি অফিসে টিউবওয়েল স্থাপনের কাজ শুরু করে হুয়ায়ুন। কিন্তু কাজের মান নিম্নমান হওয়ায় প্রতিবাদ করলে প্রথমে হুমায়ুন মারধর শুরু করে। পরে তার সহযোগিরা মারধর করে।

ফেনী মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) আলমগীর হোসেন বলেন, এ ঘটনায় ৪ জনের বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।

উল্লেথ্য, ফেনীতে প্রায় সাড়ে ৩৬ কোটি টাকা ব্যায়ে এই টিউবওয়েল স্থাপন প্রকল্পের ৪ হাজার ৫’শ ২৮ টির মধ্যে ইতিমধ্যে ২ হাজার ৩’শ ১৪টি নলকূপের কাজ শেষ হয়েছে বলে জানান সংশ্লিষ্ট কর্তৃপক্ষ। গত ৯ ফেব্রুয়ারি ফেনী সদর ভূমি অফিসে টিউবওয়েল স্থাপনের কাজ শুরু করেছিল ঠিকাদার হুয়ায়ুন।

শেয়ার